ঢাকা, রবিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬ রজব ১৪৪২

জাতীয়

অপহৃত ব্যক্তি উদ্ধার, অপহরণের মূলহোতা গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১০ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২১
অপহৃত ব্যক্তি উদ্ধার, অপহরণের মূলহোতা গ্রেফতার অপহরণকারী দলের মূলহোতা শহিদুল ইসলাম

রাজশাহী: রাজশাহীতে অপহরণকারীদের কবল থেকে এক অপহৃত ব্যক্তিকে উদ্ধার করেছে- চন্দ্রিমা থানা পুলিশ। এ ঘটনায় মূল হোতাকেও গ্রেফতার করা হয়েছে।

সোমবার (১৮ জানুয়ারি) রাতে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।

অপহরণের শিকার ওই ব্যক্তির নাম মহিউদ্দিন খান (২১)। তিনি মহানগরীর খড়খড়ি বাইপাসে একটি সিএনজি পাম্পে রঙমিস্ত্রির কাজ করেন। তিনি যশোর জেলার অভয়নগর থানার ঘোড়া বটতলার নাসির উদ্দিনের ছেলে।

কিছুদিন আগে তিনি কাজের জন্য রাজশাহীতে আসেন। এরপর অপহরণের শিকার হন। অপহরণের ঘটনায় রোববার (১৭ জানুয়ারি) তার সহকর্মী সোয়েব আলী চন্দ্রিমা থানায় অভিযোগ করেন। পরে তার অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ অপহরণকারীদের খোঁজে মাঠে নামে।

রাজশাহীর চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুম মনিরের বরাত দিয়ে আরএমপির অতিরিক্ত উপ-কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, আধুনিক তথ্য-প্রযুক্তি ব্যবহার করে ও ছদ্মবেশ ধারণ করে রোববার গভীর রাতে অপহৃত ব্যক্তিকে উদ্ধারের জন্য পুলিশের অভিযান শুরু করা হয়।

তারা জানতে পারেন- রাজশাহী নগর ভবনের সামনের এলাকায় অপহরণকারী দল অবস্থান করছে। পরে অভিযানে অক্ষত অবস্থায় অপহৃতকে উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ। একই সঙ্গে অপহরণকারী দলের মূলহোতা শহিদুল ইসলামকে (২৭) হাতেনাতে গ্রেফতার করা হয়। অপহরণকারী শহিদুল ইসলাম চাঁপাইনবাবগঞ্জের রামকৃষ্ণপুর মোল্লাপাড়া এলাকার মৃত হোসেন আলী ছেলে।

এ ঘটনায় অপহরণকারীকে আদালতে সোপর্দ করে পাঁচ দিনের রিমান্ডেরও আবেদন করা হয়েছে। এছাড়াও জড়িত অন্য আসামিদের ধরতে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ০৪১০ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২১
এসএস/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa