ঢাকা, রবিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬ রজব ১৪৪২

জাতীয়

র‌্যাবের অভিযানে ১৮ জুয়াড়ি আটক 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৪ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২১
র‌্যাবের অভিযানে  ১৮ জুয়াড়ি আটক 

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী ও দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১০) অভিযান চালিয়ে ১৮ জুয়াড়িকে আটক করেছে।

সোমবার (১৮ জানুয়ারি) দুপুরে র‌্যাব-১০ এর উপ অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

যাত্রাবাড়ী এলাকা থেকে আটকরা হলেন- শামীম (৪০), জাকারিয়া (৪০), আকমুল হোসেন (৪২), আইয়ুব আলী (৬০), আবুল হাসেম (৪০), গিয়াস উদ্দিন (৪০), মাহাবুব আলম (৩৮), সোহাগ (৩০), আনোয়ার হোসেন (৪২) ও নাসির আকন (৩৯)।

দক্ষিণ কেরাণীগঞ্জ থেকে আটকরা হলেন- শেখ মো. সাজু (৩৫), আতিকুর রহমান (৩৫), জাহাঙ্গীর হোসেন (২৭), আশিক খান (২৬), খোকন বর্মন (৩৬), রাজু সাহা (২৬), সাত্তার সরদার (৪০) ও চন্দ্রবান মণ্ডল (৩২)।

মেজর শাহরিয়ার বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাত সাড়ে ৯টায় র‌্যাব-১০ এর একটি দল রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালায়। এ সময় জুয়া খেলা অবস্থায় ১০ জুয়াড়িকে আটক করা হয়। তাদের কাছ থেকে ১০টি মোবাইল ফোন, ৪ প্যাকেট কার্ড (তাস) ও নগদ ৪০ হাজার ৪০ টাকা উদ্ধার করা হয়েছে।

একই রাতে র‌্যাব-১০ এর অন্য একটি দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানার চুনকুটিয়া কালিবাড়ি এলাকায় অভিযান চালায়। এই অভিযানেও জুয়া খেলা অবস্থায় ৮ জন জুয়াড়িকে আটক করা হয়। তাদের কাছ থেকে ৭ টি মোবাইল ফোন, ৫ প্যাকেট কার্ড (তাস) ও নগদ ৪ হাজার ৫৪৬ টাকা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আসামিরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছিলো। তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২১
এমএমআই/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa