ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

জাতীয়

গাইবান্ধায় আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে সংঘর্ষ, গাড়ি ভাঙচুর-আগুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২১
গাইবান্ধায় আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে সংঘর্ষ, গাড়ি ভাঙচুর-আগুন

গাইবান্ধা: গাইবান্ধা সদরে পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে এলাকাবাসীর সঙ্গে আইনশৃঙ্খলা বাহিনীর সংঘর্ষ হয়েছে।

শনিবার (১৬ জানুয়ারি) সন্ধ্যা পৌনে ৭টার দিকে পৌর শহরের ৯ নম্বর ওয়ার্ডের পূর্ব কোমরনই কেন্দ্রে এ ঘটনা ঘটে।

এসময় চারটি গাড়ি ভাঙচুর ও একটি লেগুনাতে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে গুলি বর্ষণ করে র‍্যাব-পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যা পৌনে ৭দিকে পূর্ব কোমরনই কেন্দ্রে ফলাফল ঘোষণার সময় কেন্দ্রে হামলা চালায় মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী 
আনওয়ার-উল-সরওয়ারের (রেলইঞ্জিন) সমর্থকরা। তারা ব্যালট পেপারসহ নির্বাচনী সরঞ্জাম ছিনিয়ে নেয়। পরে তা উদ্ধার করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। দুই পক্ষের সংঘর্ষ-ধাওয়া পাল্টা ধাওয়ার সময় ভোট কেন্দ্রের বাইরে থাকা র‍্যাব-পুলিশের চারটি গাড়ি ভাঙচুরসহ একটি গাড়িতে আগুন ধরিয়ে দেয় হামলাকারীরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ গুলি বর্ষণ করে।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান বাংলানিউজকে জানান, হামলাকারীদের ইটপাটকেলের আঘাতে র‍্যাব-পুলিশ বেশকিছু সদস্য আহত হয়েছেন। হামলাকারীর উপর শর্টগানের গুলি ছুড়ে রাত  ৮টার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa