ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

জাতীয়

মাদারীপুরে প্রাইভেটকার খাদে পড়ে আহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২১
মাদারীপুরে প্রাইভেটকার খাদে পড়ে আহত ৫ ফাইল ছবি

মাদারীপুর: মাদারীপুর সদর উপজেলা আচমত আলী খান ব্রিজ এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার খাদে পড়ে পাঁচজন আহত হয়েছেন। আহতদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক।

 

শনিবার (১৬ জানুয়ারি) দুপুরের দিকে এ দুর্ঘটনা ঘটে।  

আহতরা হলেন- জেলা শহরের কাজীর মোড় এলাকার যাচ্চু হাওলাদারের ছেলে বিহান হাওলাদার (১৩), হরিকুমারীয়া এলাকার সৈয়দ আসাদুজ্জামান মিনারের ছেলে সৈয়দ আরাফাত (১৭), বাগেরপাড় এলাকার রেজ্জেক মুন্সির ছেলে রাতুল মুন্সি (১৬), গোলাবাড়ী এলাকার আলাউদ্দিন শেখের ছেলে জুবায়ের শেখ (১৮) ও চর লক্ষ্মীপুর এলাকার দুলাল বেপারীর ছেলে ফরিদ বেপারী (৩৫)।

জানা গেছে, মাদারীপুর শহরের নতুন বাসস্ট্যান্ড থেকে পাঁচজন মিলে একটি প্রাইভেটকার নিয়ে ঘুরতে বের হয়। প্রাইভেটকারটি শেখ হাসিনা মহাসড়কের আচমত আলী খান ব্রিজের কাছাকাছি এলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকারের চালকসহ পাঁচজন আহত হয়।  

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে দু’জনকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর ও ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিক্যাল কর্মকর্তা ডা. রিয়াদ মাহমুদ বাংলানিউজকে জানান, সড়ক দুর্ঘটনায় আহত পাঁচ জনকে প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে দু’জনের অবস্থা গুরুতর।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa