ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

জাতীয়

ডোবায় শাক তুলতে গিয়ে বিক্রেতার মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৪ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২১
ডোবায় শাক তুলতে গিয়ে বিক্রেতার মৃত্যু

বরিশাল: বরিশাল নগরের ২২ নম্বর ওয়ার্ডের জিয়া সড়ক এলাকায় ডোবায় শাক তুলতে গিয়ে অজ্ঞাতপরিচয় (৪৫) এক ব্যক্তির মৃত্যু হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অতিরিক্ত ঠাণ্ডায় তার মৃত্যু হতে পারে।

শুক্রবার (১৫ জানুয়ারি) রাতে কোতোয়ালি মডেল থানার উপপরিদর্শক (এসআই) সুলতান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, স্থানীয়দের কাছে জেনেছি লোকটি চৌমাথা বাজার ও নথুল্লাবাদে কচুর শাক, কলমি শাক, থানকুনি পাতা বিক্রি করতেন। তার পরিচয়ের সন্ধানে এ দুই বাজারে ছবি ঝুঁলিয়ে দিয়েছি।

স্থানীয় উদ্ধারকারী বাসিন্দা আব্দুল মান্নান বলেন, আনুমানিক ৪৫ বছর বয়স হবে তার। প্রায়ই আমাদের এলাকায় বিভিন্ন ডোবায় খুব ভোরে শাক তুলতে আসতেন। শুক্রবারও তিনি শাক তুলছিলেন। ফজরের নামাজের পর গিয়ে দেখি একটি ডোবায় পানির মধ্যে বসে আছেন। শীতে কাঁপছিলেন মানুষটি। ডাক দিলেও কোন সারা দিচ্ছিলেন না। আমি আশপাশের লোক ডেকে এনে তাকে পানি থেকে তুলে রাস্তায় বসিয়ে শরীর গরম করার জন্য গরম কাপড় পড়াই। হাতে-পায়ে তেল মালিশ করি। কিন্তু তারও শীতে কাঁপছিলেন।

মান্নান আরও বলেন, শেষ বার তাকে বলছিলাম চা খাবেন? তিনি ইশারা করেছিলেন হ্যাঁ। চা এনে মুখের সামনে পর্যন্ত নিয়েছি। তখনি তিনি দুনিয়ার মায়া ত্যাগ করে পরপারে চলে যান।

এসআ্ই সুলতান বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয় মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। শনিবার ময়নাতদন্ত হবে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

বাংলাদেশ সময়: ০৬১৫ ঘণ্টা, জানুয়া‌রি ১৬, ২০২০
এমএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa