ঢাকা, রবিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬ রজব ১৪৪২

জাতীয়

মাগুরায় জমিতে সেচ দেওয়া নিয়ে সংঘর্ষ, আহত ২০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৬ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২১
মাগুরায় জমিতে সেচ দেওয়া নিয়ে সংঘর্ষ, আহত ২০

মাগুরা: মাগুরার মহম্মদপুর উপজেলায় ফসলি জমিতে সেচের পানি দেওয়া নিয়ে দু’পক্ষের সংঘর্ষে কমপক্ষে ২০ জন আহত হয়েছেন।

শুক্রবার (১৫ জানুয়ারি) বিকেলে উপজেলার রাজাপুর ইউনিয়নের বনগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানান, উপজেলার বনগ্রাম পশ্চিমপাড়া এলাকায় তবিবার মোল্যা উমর মোল্যার জমির ওপর দিয়ে পাইপ দিয়ে জমিতে সেচ দিচ্ছিলেন। জমির ফসলের ক্ষতি হচ্ছে দাবি করে উভয়ের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে হাতাহাতি হয়।

খবর পেয়ে দু’পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। প্রায় আধাঘণ্টার সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হন। সংঘর্ষে গুরুতর আহত উমর বিশ্বাসকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়া রোজি (৯ মাস), শাহাজান (১৬), রমজান (১৬), ওবায়দুল্লাহ (২৩), রাশিদা বেগম (৪০), ছবিরন বেগম (৩৫), রফিক (২৫), হনুফা (৩৫), ভুলু বিশ্বাস (৩৬), ইউনুস (৫০), আকাশ (২২), তবিবার মোল্যা (৫৫), মুক্তার (১৯) ও জরিনাকে (৫০) মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. কাজী আবু আহসান জানান, হাসপাতালে চিকিৎসাধীন আহতরা ধারালো অস্ত্রের আঘাতে জখম হয়েছেন।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারক বিশ্বাস জানান, এ ঘটনায় এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিত নিয়ন্ত্রণে রয়েছে।

বাংলাদেশ সময়: ২২৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২০
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa