ঢাকা, বুধবার, ১৩ মাঘ ১৪২৭, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

শৈলকুপায় ট্রাক-আলমসাধু সংঘর্ষে ৬ শ্রমিক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২১
শৈলকুপায় ট্রাক-আলমসাধু সংঘর্ষে ৬ শ্রমিক নিহত

ঝিনাইদহ: ঝিনাইদহের শৈলকুপার মদনডাঙ্গা এলাকায় ট্রাক ও আলমসাধুর মুখোমুখি সংঘর্ষে ছয়জন নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও পাঁচজন।

বুধবার (১৩ জানুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কে মদনডাঙ্গা বাজারে এ দুর্ঘটনা ঘটে।  

শৈলকুপা (সার্কেলের) সহকারী পুলিশ সুপার আরিফুল ইসলাম জানান, সন্ধ্যায় কাজ শেষে বেশ কয়েকজন নির্মাণ শ্রমিক শৈলকুপা শেখপাড়া থেকে আলমসাধুতে করে ঝিনাইদহ শহরের দিকে আসছিলেন। পথে মদনডাঙ্গা বাজারে এলে শ্যালো ইঞ্জিন চালিত তিন চাকার এ যানবাহনটির সঙ্গে ঝিনাইদহ থেকে কুষ্টিয়াগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আলমসাধুর ছয় যাত্রী মারা যান। এসময় গুরুতর আহত হন আরও পাঁচজন।  
 
তিনি আরও জানান, খবর পেয়ে ঝিনাইদহ ও শৈলকুপা ফায়ার সার্ভিস কর্মী ও স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

নিহতদের মধ্যে ঝিনাইদহ সদর উপজেলার কলমন খালী গ্রামের কসিম মণ্ডল (৪৭) ছাড়া কারো নাম পরিচয় পাওয়া যায়নি।  

তবে সব শ্রমিকের বাড়ি ঝিনাইদহ সদর ও হরিনাকুন্ডু উপজেলার বাসিন্দা বলে জানা গেছে।  

আহতরা হলেন সদর উপজেলার কলামনখালি গ্রামের আলমসাধু চালক রাব্বি হাসান (২৫), দক্ষিণ কাস্ট সাগরা গ্রামের রিপন হোসেন (৩৫) ও হরিনাকুন্ডু উপজেলার শাখারিদাহ গ্রামের মেহেদি হাসানের (৩২) নাম জানা গেছে। আহত সবাই নির্মাণ শ্রমিক বলে ধারণা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২১/আপডেট: ২১২৩ ঘণ্টা
এসআই

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa