ঢাকা, সোমবার, ৪ মাঘ ১৪২৭, ১৮ জানুয়ারি ২০২১, ০৩ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

মামলার সাক্ষী হওয়ায় মুক্তিযোদ্ধার ওপর হামলার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২২ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২১
মামলার সাক্ষী হওয়ায় মুক্তিযোদ্ধার ওপর হামলার অভিযোগ

পঞ্চগড়: পঞ্চগড়ে ক্যাবল নেটওয়ার্কের ব্যবসা নিয়ে বিরোধে ভাতিজার পক্ষে মামলার সাক্ষী হওয়ায় এক মুক্তিযোদ্ধাকে মারধরের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযোগ এনে ভুক্তভোগী ওই মুক্তিযোদ্ধা ১০ জনের নামে থানায় মামলা করেছে।

সোমবার (১১ জানুয়ারি) দিনগত রাতে খয়ের উদ্দিন নামে ওই মুক্তিযোদ্ধা থানায় উপস্থিত হয়ে মামলাটি দায়ের করে। খয়ের উদ্দিন পঞ্চগড় সদর উপজেলার ওই ইউনিয়নের ডাঙ্গাপাড়া এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে।

মামলার আসামিরা হলেন- বোর্ডবাজার এলাকার ডাংগাপাড়া গ্রামের নুরুজ্জামানের ছেলে ফরহাদ হোসেন, জুয়েল, বশিরুল, বাশার, সোহাগ, কাজল ও মৃত মজাহারুল হকের ছেলে খালিদ হোসেন, মৃত আ. রহমানের ছেলে নূর উদ্দিন ও আব্দুল হক এবং মৃত নূরুল হকের ছেলে জাহিদুল ইসলাম।

মামলার এজাহার সূত্রে ও মুক্তিযোদ্ধা খয়ের উদ্দিন বাংলানিউজকে জানান, আমার ভাতিজা মনিরুজ্জামান মনির বৈধভাবে দীর্ঘদিন ধরে বাংলাদেশ টেলিভিশনের অনুমোদিত ফিড অপারেটরের সঙ্গে ব্যবসা করতো। হঠাৎ নুরুজ্জামানের ছেলে ফরহাদ হোসেনের সঙ্গে ক্যাবল নেটওয়ার্কের ব্যবসা নিয়ে বিরোধ দেখা দেয়। এনিয়ে মনিরুজ্জামান মামলাও করেছিল আর ওই মামলার সাক্ষী আমি হওয়ায় তারা আমার ওপর ক্ষিপ্ত ছিল। গত ১১ জানুয়ারি সকালে আমি বোর্ডবাজারে চা দোকানে গেলে তারা আমার ওপর চড়াও হয়। এক পর্যায়ে তারা আমাকে এলোপাথাড়িভাবে মারপিট করে আমার পকেটে থাকা ১ লাখ টাকা ছিনিয়ে নেয়। এসময় আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়।

মুক্তিযোদ্ধা খয়ের উদ্দিন বলেন, যারা আমার ওপর অন্যায়ভাবে হামলা করেছে তাদের আমি বিচার চাই।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আক্কাছ আহম্মদ বাংলানিউজকে জানান, ব্যবসা সংক্রান্ত বিষয় নিয়ে দু’পক্ষের মধ্যে মারামারি হয়েছে। দু’পক্ষই মামলা করেছে, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa