ঢাকা, শুক্রবার, ৮ মাঘ ১৪২৭, ২২ জানুয়ারি ২০২১, ০৮ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

দোহারে ব্যবসায়ীর ঘুষিতে ক্রেতার মৃত্যু

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২০
দোহারে ব্যবসায়ীর ঘুষিতে ক্রেতার মৃত্যু

নবাবগঞ্জ (ঢাকা): ঢাকার দোহার উপজেলায় গ্যাস সিলিন্ডার ব্যবসায়ী সালাম শেখের ঘুষিতে ক্রেতা ইউসূফ বেপারী (৫৭) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।  

শনিবার (৫ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে উপজেলার মুকসুদপুর ইউনিয়নের ডাকবাংলো এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।
 
নিহত ইউসূফ বেপারী মুকসুদপুর গ্রামের ইউনূস বেপারীর ছেলে। তিনি ডাকবাংলো মোড়ের চায়ের দোকানী বলে জানা গেছে।  

আটক সালাম মুন্সি ওই এলাকারই বিশাই শেখের ছেলে।

স্থানীয়রা জানায়, বিকাল তিনটার দিকে সালাম মুন্সির দোকানে গ্যাস সিলিন্ডার কিনতে যান ইউসূফ বেপারী। এসময় পূর্বের ৬০০ টাকা বকেয়া নিয়ে দুইজনের বাকবিতণ্ড হয়। এক পর্যায়ে সালাম মুন্সি রেগে গিয়ে ইউসূফ বেপারীকে কিল, ঘুষি মারলে সে মাটিতে লুটে পড়ে। স্থানীয়রা আহত ইউসূফ বেপারীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. জিয়াসমিন তাকে মৃত ঘোষণা করেন। এসময় স্থানীয়রা পুলিশে সংবাদ দিলে ঘটনাস্থল থেকে সালামকে গ্রেফতার করেন এবং হাসপাতাল থেকে মরদেহ থানায় নিয়ে যান।

দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বাংলানিউজকে বলেন, পুলিশ মরদেহ উদ্ধার করেছেন এবং সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ মিটফোর্ড হাসপাতালে পাঠানো হবে। আটক সালাম শেখকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং দোষির বিরুদ্ধে আইনগত প্রক্রিয়াও চলমান।

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa