ঢাকা, রবিবার, ১০ মাঘ ১৪২৭, ২৪ জানুয়ারি ২০২১, ১০ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

সিলেটে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৩ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২০
সিলেটে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী গ্রেফতার

সিলেট: সিলেটে মজনুফা বেগম (২৩) নামে এক নারী রহস্যজনক মৃত্যুর ঘটনায় নিহতের স্বামী হাবিব আহমদকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৫ ডিসেম্বর) নিহত নারীর মরদেহ সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

নিহত মজনুফা সিলেটের কানাইঘাট উপজেলার লক্ষ্মীপ্রসাদ পূর্ব ইউনিয়নের সাউদ গ্রামের রইছ উদ্দিনের মেয়ে। গ্রেফতার হাবিব একই গ্রামের মছদ আলীর ছেলে।

পুলিশ জানায়, শুক্রবার (৪ ডিসেম্বর) রাতে ঘরের একটি কক্ষ থেকে মজনুফার মরদেহ উদ্ধার করে পুলিশ। তবে নিহতের পিত্রালয়ের অভিযোগ তাকে শ্বাসরোধ হত্যার পর মরদেহ ঝুলিয়ে রাখা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, হাবিব-মজনুফা দম্পতির আড়াই বছরের এক ছেলে রয়েছে। বিয়ের পর থেকেই মজনুফাকে যৌতুকের জন্য নির্যাতন করতেন তার স্বামী। শুক্রবার রাতে হাবিব ইউপি সদস্য তমিজ উদ্দিনকে জানান মজনুফার আত্মহত্যা করেছেন।

কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুদ্দোহা বাংলানিউজকে বলেন, পরিবারের লোকজন হবিবকে মুলাগুল বাজারে আটক করে থানায় খবর দেয়। পরে পুলিশ হবিবকে আটক ও মজনুফার মরদেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে। তার গলায় ওড়না পেঁচানো ছিল। সুরতহাল রিপোর্ট তৈরির পর ময়নাতদন্তের জন্য শনিবার মরদেহ সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ২১১৯ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২০
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa