ঢাকা, রবিবার, ১০ মাঘ ১৪২৭, ২৪ জানুয়ারি ২০২১, ১০ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

মিরপুরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২০
মিরপুরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

ঢাকা: রাজধানীর মিরপুর-১২ নম্বর সেকশনের একটি বাসায় গলায় ফাঁস দিয়ে মহিন উদ্দিন (৩০) নামে এক যুবক আত্মহত্যা করেছেন।  

শনিবার (৫ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মহিন চট্টগ্রামের হাটহাজারী উপজেলার মোহাম্মদ সেলিম মিয়ার ছেলে। বর্তমানে মিরপুর-১২ নম্বর সেকশনের আলোকদি এলাকায় একটি বাসার পাঁচ তলায় ভাড়া থাকতেন তিনি।  

মহিনের স্ত্রী মেহেরুন্নেসা রিতু জানান, মহিন মিরপুরে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের গাড়িচালক ছিলেন। তিনি ওই বিশ্ববিদ্যালয়ে চাকরি করেন। গত চার বছর আগে প্রেম করে বিয়ে করেন দু’জন।  

রিতু বলেন, বিকেল ৪টার দিকে মহিনকে বাসায় রেখে তিনি নিচে যান। কিছুক্ষণ পর বাসায় ফিরে দেখেন মহিন ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে আছেন। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মহিন কেন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন তা আমার জানা নেই।

মহিনের ছোট ভাই মাহিম উদ্দিন জানান, গত তিন দিন ধরে সাংসারিক বিষয় নিয়ে তার ভাইয়ের সঙ্গে ভাবির ঝগড়া চলছিল। দুপুরেও তাদের ঝগড়া হয়। বিকেল ৩টার দিকে ঝগড়া করে বাসা থেকে বের হয়ে যান ভাবি। এর পরপরই এ ঘটনা ঘটে।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১০২ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২০
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa