ঢাকা, বৃহস্পতিবার, ৭ মাঘ ১৪২৭, ২১ জানুয়ারি ২০২১, ০৭ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

আসাদুজ্জামান নূরের জন্য নীলফামারীতে মসজিদে মসজিদে দোয়া

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২০
আসাদুজ্জামান নূরের জন্য নীলফামারীতে মসজিদে মসজিদে দোয়া আসাদুজ্জামান নূর

নীলফামারী: নীলফামারী-০২ আসনের সংসদ সদস্য ও দেশবরেণ্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব, সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূরের সুস্থতা কামনায় মসজিদে মসজিদে দোয়া মাহফিল হয়েছে। শুক্রবার (৪ ডিসেম্বর) জুমার নামাজের পর এই দোয়া অনুষ্ঠিত হয়।

 

নীলফামারী পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদের আহ্বানে এই দোয়ার আয়োজন করা হয়।  দেওয়ান কামাল আহমেদ জানান, আসাদুজ্জামান নূর শুধু একজন মানুষই নন। আন্তর্জাতিক পরিমণ্ডলে তার খ্যাতি রয়েছে।  

তিনি আমাদের অভিভাবক এই অঞ্চলের উন্নয়নের কাণ্ডারী। আমরা মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি তিনি যেন দ্রুত সুস্থ হয়ে আবারো স্বাভাবিক কার্যক্রমে সম্পৃক্ত হতে পারেন।  

এদিকে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় সংসদ সদস্য আসাদুজ্জামান নূরের করোনা পজিটিভ শনাক্ত হয়। তিনি ঢাকায় বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।  

প্রসঙ্গত আসাদুজ্জামান নূর ২০০১ সাল থেকে নীলফামারী-০২(সদর) আসনে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করে আসছেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য।  

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa