ঢাকা, রবিবার, ৯ মাঘ ১৪২৭, ২৪ জানুয়ারি ২০২১, ১০ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

যাত্রাবাড়ীতে নির্মাণাধীন ভবনের দেয়াল ধসে যুবকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২০
যাত্রাবাড়ীতে নির্মাণাধীন ভবনের দেয়াল ধসে যুবকের মৃত্যু প্রতীকী

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী মৃধাবাড়ী এলাকায় নির্মাণাধীন ভবনের বাউন্ডারির দেয়াল ধসে চাপা পড়ে ইয়ামীন (২৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (০৪ ডিসেম্বর) বিকেলের দিকে এ দুর্ঘটনা ঘটে।

 

মৃতের চাচাতো ভাই কামাল হোসেন বাংলানিউজকে জানান, তারা যাত্রাবাড়ীর মীর হাজিরবাগ এলাকায় থাকেন। ইয়ামীন মোটর মেকানিকের কাজ করতেন। শুক্রবার কাজ না থাকায় তিনি দুপুরের দিকে মৃধাবাড়ী এলাকায় চাচাতো বোনের বাসায় দাওয়াত খেতে আসেন। ইয়ামীনের বাবার নাম ওয়াজ উদ্দিন।

কামাল হোসেন আরও জানান, বোনের বাসা থেকে বের হয়ে এলাকার একটি নির্মাণাধীন ভবনের পাশে বসে কয়েকজনের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন ইয়ামীন। এ সময় হঠাৎ বাউন্ডারি দেয়ালের কিছু অংশ ভেঙে ইয়ামীনের ওপর পড়ে। এতে গুরুতর আহত হন তিনি। এ অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে ইয়ামীনের অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে কর্ত্যবরত চিকিৎসক সন্ধ্যা পৌনে ৬টার দিকে মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, ইয়ামীনের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালটির মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২০
এজেডএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa