ঢাকা, শনিবার, ৩ মাঘ ১৪২৭, ১৬ জানুয়ারি ২০২১, ০১ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

সৈয়দপুরে ভাইকে হত্যা মামলায় ভাই গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৩ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২০
সৈয়দপুরে ভাইকে হত্যা মামলায় ভাই গ্রেফতার খন্দকার জাকির হোসেন আবির

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে পারিবারিক কলহে জেরে ছুরিকাঘাতে ছোট ভাইকে হত্যা মামলার আসামি বড় ভাই খন্দকার জাকির হোসেন আবিরকে (৩৩) গ্রেফতার করেছে পুলিশ।  

শুক্রবার (০৪ ডিসেম্বর) সকালে নীলফামারী সদরের সোনারায় ইউনিয়নের বড়ুয়া ডাঙ্গাপাড়া গ্রামে একটি বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতার আবির সৈয়দপুর শহরের বাঁশবাড়ী শেরে বাংলা স্কুল সংলগ্ন এলাকার বাসিন্দা ব্যবসায়ী খন্দকার আরিফ হোসেন মানিকের বড় ছেলে।  

জানা যায়, আবির বৃহস্পতিবার (০৩ ডিসেম্বর) সকালে তাদের পৈতৃক বাড়িতে পারিবারিক কহলের জেরে মেঝো ভাই খন্দকার ইমরান হোসেন আসিফকে (২৯) ছুরিকাঘাত করে পালিয়ে যান। পরে আসিফকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যার হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের স্ত্রী সাবরিনা আফসানা তিথি বাদী হয়ে ভাসুর আবিরকে আসামি করে সৈয়দপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।  

সৈয়দপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. আতাউর রহমান বাংলানিউজকে জানান, গ্রেফতার আবিরকে আদালতের মাধ্যমে নীলফামারী কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa