ঢাকা, বুধবার, ৫ মাঘ ১৪২৭, ২০ জানুয়ারি ২০২১, ০৬ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

মাদারীপুরে চেতনানাশক খাইয়ে ইজিবাইক ছিনতাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৩ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২০
মাদারীপুরে চেতনানাশক খাইয়ে ইজিবাইক ছিনতাই

মাদারীপুর: মাদারীপুরে যাত্রীবেশে চালককে চেতনানাশক খাইয়ে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গুরুতর আহত অবস্থায় অসুস্থ চালক রোমান মাতুব্বরকে (২২) মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

শুক্রবার (৪ ডিসেম্বর) বিকেলে শহরের লেকেরপাড়ে পুলিশ সুপারের বাসভবনের সামনে এ ঘটনা ঘটে। রোমান মাতুব্বর কালকিনি উপজেলার ডাসার থানাধীন গোপালপুর গ্রামের রহমান মাতুব্বরের ছেলে।

জানা গেছে, কালকিনির মিনাজদী থেকে ৪ যাত্রী নিয়ে মাদারীপুরে আসেন চালক রোমান। তরলজাত খাবারের সঙ্গে চেনতানাশক মিশিয়ে মাঝপথে কৌশলে রোমানকে সেই পানি পান করান তারা। এতে অসুস্থ হয়ে পড়েন রোমান। পরে রোমনাকে দুর্বৃত্তরা শহরের লেকেরপাড়ে নিয়ে আসেন। অচেতন হয়ে পড়লে পুলিশ সুপারের বাসভবনের সামনে রোমানকে ফেলে রেখে ইজিবাইক, মোবাইল ফোন ও নগদ টাকা নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে পরিবারের লোকজন রোমানকে সদর হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. আব্দুল হান্নান জানান, দুর্বৃত্তদের ধরতে পুলিশ কাজ করছে। অসুস্থ চালক হাসপাতালে ভর্তি রয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa