ঢাকা, বৃহস্পতিবার, ৭ মাঘ ১৪২৭, ২১ জানুয়ারি ২০২১, ০৭ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

শিশুবান্ধব হিসেবে সম্মাননা পেলেন নীলফামারী পৌরসভা মেয়র

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২০
শিশুবান্ধব হিসেবে সম্মাননা পেলেন নীলফামারী পৌরসভা মেয়র শিশুবান্ধব হিসেবে সম্মাননা পেলেন নীলফামারী পৌরসভা মেয়র। ছবি: বাংলানিউজ

নীলফামারী: ন্যাশনাল চিলড্রেন্স টাস্ক ফোর্স (এনসিটিএফ) নীলফামারী জেলা ইউনিটের বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সকাল থেকে বিকেল পর্যন্ত নীলফামারী পৌরসভা মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।

প্রথম পর্বে সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে নীলফামারী পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ বক্তব্য দেন। রাকিব রহমানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন সাধারণ সম্পাদক নোশিন তাবাসসুম অথৈ, সাবেক সভাপতি যাকী আল মুনযীর, জেলা স্বেচ্ছাসেবক শাহীন বাবু ও সোনালী আক্তার রোজী।  

দ্বিতীয় পর্বে নির্বাচনে নিয়াজ আহমেদ সভাপতি ও রুবায়েত হোসেন নিয়া সাধারণ সম্পাদক নির্বাচিত হন। পাঁচ সদস্যের নির্বাচন পরিচালনা কমিটিতে রিটার্নিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন নাফিউল ইসলাম সুফল।

অনুষ্ঠানে শিশুবান্ধব জনপ্রতিনিধি হিসেবে নীলফামারী পৌরসভার মেয়র  ও জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদকে সম্মাননা প্রদান করে এনসিটিএফ।  

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২০
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa