ঢাকা, বুধবার, ৬ মাঘ ১৪২৭, ২০ জানুয়ারি ২০২১, ০৬ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

গাজীপুরে ঝুট-তুলার গুদাম, বাসাবাড়ি ও বাজারে অগ্নিকাণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৫ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২০
গাজীপুরে ঝুট-তুলার গুদাম, বাসাবাড়ি ও বাজারে অগ্নিকাণ্ড ফাইল ফটো

গাজীপুর: গাজীপুরের টঙ্গী মিলগেট এলাকায় ঝুট-তুলার একটি গুদামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়।

রোববার (২৯ নভেম্বর) রাত পৌনে ১০টার দিকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়।

টঙ্গী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ইকবাল হাসান জানান, মিলগেট এলাকায় তিন তলা ভবনের নিচ তলায় কামাল হোসেনের ঝুট ও তুলার একটি গুদামে আগুন লাগে। খবর পেয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নেভায়। আগুনের সূত্রপাত ও ক্ষতির পরিমাণ জানা যায়নি। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। এছাড়া ভোরে দত্তপাড়া এলাকায় লেপ-তোষকের একটি দোকানে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায় ফায়ার সার্ভিসের কর্মীরা।

জয়দেবপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সুভাস বাড়ই বাংলানিউজকে জানান, গাজীপুর সিটি করপোরেশনের ভুরুলিয়া এলাকায় সোমবার (৩০ নভেম্বর) ভোরে একটি বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে জয়দেবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। আগুনে ওই বাড়ির টিনশেডের তিনটি কক্ষ পুড়ে গেছে।

এদিকে রাত ১টার দিকে জোড়পুকুর এলাকায় একটি বাজারে আগুন লাগে। আগুনে মাছ, মুরগি ও সবজির পাঁচটি দোকান পুড়ে গেছে। খবর পেয়ে জয়দেবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। তবে এসব ঘটনায় হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২০   
আরএস/আরএ      

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa