ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৭, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

সড়কের পাশে পড়ে ছিল শিশুটি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১১ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২০
সড়কের পাশে পড়ে ছিল শিশুটি

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের দুবলা গ্রামের একটি সড়কের পাশ থেকে ছয় মাস বয়সী এক ছেলে শিশু পাওয়া গেছে।  

রোববার (২৯ নভেম্বর) রাতে শিশুটি উদ্ধার করে ওই গ্রামের জহির মিয়ার বাড়িতে নিয়ে যাওয়া হয়।

পরে পুলিশ খবর পেয়ে শিশুটিকে উদ্ধার করে রাত নয়টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসে। অপরিচিত লোকজন দেখে শিশুটি প্রতিনিয়ত কান্নাকাটি করছে।

বাসুদেব ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মো. আশরাফুল আলম জানান, দুবলা গ্রামের মাসুদ মিয়া নামে এক ব্যক্তি কান্নার আওয়াজ শুনে প্রায় ছয় মাস বয়সী ছেলে শিশুটিকে উদ্ধার করেন। পরে এলাকাবাসীকে জানিয়ে তিনি শিশুটিকে জহির মিয়ার বাড়িতে রেখে দেন।  

জহির মিয়ার বরাত দিয়ে আশরাফুল আরো জানান, শিশুটিকে পাওয়ার আগে ওই জায়গাতে দুই নারী ছিলেন। ধারণা করা হচ্ছে শত্রুতা কিংবা অন্য কোনো কারণবশত ওই নারীরা শিশুটিকে এখানে এনে রেখে যান। এ বিষয়ে তিনি ফেসবুকেও একটি পোস্ট দিয়েছেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রহিম রাত আটটার দিকে জানান, স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে দুবলা গ্রামের জহির মিয়ার বাড়ি থেকে শিশুটিকে উদ্ধার করে পরিচর্যার জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করি। হাসপাতালে দেখভাল করছেন জহির মিয়ার স্ত্রী পারভিন। তার পরিচয় শনাক্ত করার জন্য আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।     

বাংলাদেশ সময়: ০৩১১ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa