ঢাকা, বুধবার, ৫ মাঘ ১৪২৭, ২০ জানুয়ারি ২০২১, ০৬ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

কুড়িগ্রামে প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক সমিতির মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
কুড়িগ্রামে প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক সমিতির মানববন্ধন কুড়িগ্রামে প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক সমিতির মানববন্ধন

কুড়িগ্রাম: প্রতিবন্ধী বিদ্যালয়গুলোর স্বীকৃতি এবং এমপিওভুক্ত করা সহ ১১ দফা দাবিতে মানববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দিয়েছে কুড়িগ্রাম প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক সমিতি।

রোববার (২৯ নভেম্বর) দুপরে কুড়িগ্রাম প্রেসক্লাবের সামনে কুড়িগ্রাম-চিলমারী সড়কে দুই ঘণ্টাব্যাপী মানববন্ধনে অংশ নেন পাঁচ শতাধিক শিক্ষক ও তাদের পরিবারের সদস্যরা।

এসময় বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মাহমুদুল হাসান দিনার, খায়রুল ইসলাম, রাজিয়া সুলতানা, এরশাদুল হক, মো. আসাদুজ্জামান, জাহিদুল ইসলাম পলাশ, দৈনিক কুড়িগ্রাম খবরের সম্পাদক এসএম ছানালাল বকসী প্রমুখ।

কুড়িগ্রাম জেলার ৫০টি প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষক ও পরিবারের সদস্যরা মানববন্ধন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর ১১ দফা দাবি সম্বলিত স্মারকলিপি হস্তান্তর করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, সরকার প্রতিবন্ধিতা সম্পর্কিত সমন্বিত বিশেষ শিক্ষা নীতিমালা গেজেট আকারে প্রকাশ করেছে। কিছু প্রতিবন্ধী বান্ধব মানুষ তাদের সামর্থ্য অনুযায়ী বিদ্যালয় গড়ে তুলেছেন। এসব প্রতিষ্ঠানকে অনুমোদন দিয়ে সরকারকে সেবাদানকারী শিক্ষকদের পাশে দাঁড়ানোর অনুরোধ জানান তারা।

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
এফইএস/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa