ঢাকা, বৃহস্পতিবার, ৭ মাঘ ১৪২৭, ২১ জানুয়ারি ২০২১, ০৭ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

ট্রাক থেকে তেল চুরি করে বিক্রির সময় আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
ট্রাক থেকে তেল চুরি করে বিক্রির সময় আটক ৪

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নয়াগোলা বিসিক শিল্পনগরী এলাকায় অন্যের ট্রাক থেকে তেল চুরি করে বিক্রির সময় ৪ জনকে আটক করেছে পুলিশ।  

রোববার (২৯ নভেম্বর) দুপুরে ৫০ লিটার তেলসহ তাদের আটক করে চাঁপাইনবাবগঞ্জ সদর থানা পুলিশ।

আটকরা হলেন, আলীনগর এলাকার রুসুনিদ্দিনের ছেলে ট্রাক ড্রাইভার আনরুল ইসলাম, ড্রাইভারের সহযোগী তাহেরপুর এলাকার মৃত নুরুল হোসেনের ছেলে তোহরুল ইসলাম এবং ভুটভুটির ড্রাইভার শ্রীরামপুর এলাকার এসহাকের ছেলে ফিরোজ ও তার সহযোগী বালিয়াডাঙ্গা এলাকার অনির্ল করের ছেলে শ্রী মিঠুন।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার বেলা সাড়ে ১২টার দিকে ট্রাক চালক আনারুল ও তার সহযোগী তহরুল অন্য ট্রাক থেকে ৫০ লিটার তেল বের করে পাশে দাঁড়ানো একটি ভুটভুটির ড্রাইভার ফিরোজ ও তার সহযোগী মিঠুনের কাছে বিক্রি করতে গেলে চুরি যাওয়া ট্রাকের চালক পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ক্রেতা-বিক্রেতা ২ জনকেই ৫০ লিটার তেলসহ আটক করে।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) কবির হোসেন বাংলানিউজকে জানান, এ ঘটনায় থানায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬১৯ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa