ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মাঘ ১৪২৭, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

১১০০ পরিবারে রেড ক্রিসেন্টের খাদ্য-স্বাস্থ্য সামগ্রী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
১১০০ পরিবারে রেড ক্রিসেন্টের খাদ্য-স্বাস্থ্য সামগ্রী ১১০০ পরিবারে রেড ক্রিসেন্টের খাদ্য-স্বাস্থ্য সামগ্রী বিতরণ

রাজশাহী: বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী সিটি ইউনিটের পক্ষ থেকে কোভিড-১৯ ক্ষতিগ্রস্ত, অসহায়, দুস্থ ১১শ’ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী (ফুড প্যাকেজ) ও হাইজিন কিট বিতরণ করা হয়েছে।

শনিবার (২৮ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় শহীদ এ.এইচ.এম. কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে আয়োজিত অনুষ্ঠানে রেড ক্রিসেন্টের ব্যবস্থাপনা পর্ষদ সদস্য রাজশাহী সিটি ইউনিট চেয়ারম্যান মেয়র এ.এইচ.এম. খায়রুজ্জামান লিটন তাদের মধ্যে খাদ্য ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, ‘যেকোনো দুর্যোগে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে থাকে রেড ক্রিসেন্ট। এরই ধারাবাহিকতায় আজ রাজশাহী সিটি ইউনিটের পক্ষ থেকে ১১শ' পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও হাইজিন কিট বিতরণ করা হলো। করোনা পরিস্থিতির মধ্যেও এর আগেও কয়েক দফা খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আগামীতেও এ ধরনের সহায়তা প্রদান অব্যাহত রাখা হবে। ’

এর আগে শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে মাঠজুড়ে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে সারি সারি করে বসানো হয় এক হাজার একশ’ চেয়ার। সকাল থেকে স্টেডিয়ামে আসতে শুরু করেন উপকারভোগীরা। স্টেডিয়ামে বসানো প্রতিটি চেয়ারের পাশে রাখা হয় ফুড প্যাকেজের প্যাকেট। প্রতিটি প্যাকেটে ছিল সাত কেজি পাঁচশ’ গ্রাম চাল, ডাল এক কেজি, তেল এক লিটার, চিনি এক কেজি, লবণ এক কেজি, সুজি পাঁচশ’ গ্রাম, লন্ড্রি সোপ দেড়শ’ গ্রাম দু’টি, বাথ সোপ একশ’ গ্রাম দু’টি, সার্জিক্যাল মাস্ক দু’টি।

এসময় উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী সিটি ইউনিটের কার্যনির্বাহী কমিটির সদস্য মুক্তিযোদ্ধা নওশের আলী, প্রফেসর ড. ফরিদা সুলতানা, ডা. এফ.এম.এ জাহিদ, ফিরোজা বেগম, মেয়রের একান্ত সচিব মো. আলমগীর কবির, প্রাণ-আরএফএল গ্রুপের বরেন্দ্র ইন্ডাস্ট্রিয়াল পার্কের উপ-মহাব্যবস্থাপক সৈয়দ মো. সারোয়ার হোসেন।

অনুষ্ঠান পরিচালনা করেন রেড ক্রিসেন্টের রাজশাহী জেলা ও সিটি ইউনিট অফিসার বাকী বিল্লাহ। রাজশাহী সিটি ইউনিটের যুগ্ম প্রধান শিমুল হোসেনের নেতৃত্বে ৫০ জন যুব সদস্য অনুষ্ঠানে সহযোগিতা করেন।

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
এসএস/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa