ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মাঘ ১৪২৭, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

বরিশালে শর্ট পিচ নাইট ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
বরিশালে শর্ট পিচ নাইট ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

বরিশাল: মহামারি করোনার কারণে দীর্ঘ ৬ মাসের অধিক সময় পরে দ্বিতীয় সুকান্ত বাবু স্মৃতি শর্ট পিচ নাইট ক্রিকেট টুর্নামেন্ট ২০২০-এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

বরিশাল নগরের মেডিকেল কলেজ লেনের সরদার হাউসি সংলগ্ন বালুর মাঠে শুক্রবার (২৮ নভেম্বর) দিবাগত রাতে স্বাস্থ্যবিধি মেনে এ খেলা অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলাটি আলেকান্দা বয়েজ বনাম রক্তঝুমুর খেলাঘরের মাঝে অনুষ্ঠিত হয়। রাত ৮টায় শুরু হয় খেলা। টসে জিতে রক্তঝুমুর খেলাঘর বোলিংয়ের সিদ্ধান্ত নেয়। আর ব্যাটিংয়ে নেমে জয়ের জন্য রক্তঝুমুর খেলাঘরকে জয়ের জন্য ৫৩ রানের টার্গেট দেয় আলেকান্দা বয়েজ টিম।

নির্ধারিত দশ ওভারের জন্য ব্যাটিংয়ে নেমে রক্তঝুমুর খেলাঘর ৪৭ রান তুলতেই সব উইকেটের পতন ঘটায়। খেলায় বিজয়ী দল আলেকান্দা বয়েজের ব্যাটসম্যান মো. রেজা ৩২ রান তুলে ম্যান অব দ্য ম্যাচ হন।

এর আগে শুরুতে ম্যাচের উদ্বোধন করেন বরিশাল সিটি কর্পোরেশনের ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জাকির হোসেন ভুলু। এসময় উপস্থিত ছিলেন ১২ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ মিজানুর রহমান দিপু, সাইফুল্লাহ খান লাবু, জিল্লুর রহমান স্বপন, শহীদুল্লাহ রিজভী, সায়েম সুলভ।

আয়োজক কমিটির মধ্যে উপস্থিত ছিলেন মেডিকেল কলেজ লেন যুব সংঘের সমন্বয়ক শেখ দোদুল, ফেরদৌস খান সেতু, আল আমিনসহ অন্যান্য সদস্যবৃন্দ।

খেলা শেষে আয়োজক কমিটির উপস্থিতিতে বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেন অতিথিরা।

আয়োজকরা জানান, মহামারি করোনার প্রাদুর্ভাব শুরু হওয়ার আগেই ফাইনাল ব্যতীত অন্য খেলাগুলো অনুষ্ঠিত হয়। আর দীর্ঘ ৬ মাসের অধিক সময় পরে ফাইনাল খেলা অনুষ্ঠিত হলো। মাঠে প্রবেশের ক্ষেত্রে দর্শনার্থীসহ সকলের জন্য আয়োজক কমিটির পক্ষ থেকেই ফ্রি মাস্ক ও স্যানিটাইজারের ব্যবস্থা করা হয়।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
এমএস/এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa