ঢাকা, সোমবার, ১১ মাঘ ১৪২৭, ২৫ জানুয়ারি ২০২১, ১১ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

ফেনীতে ভ্রাম্যমাণ আদালতে ৬ ফার্মেসিকে জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২০
ফেনীতে ভ্রাম্যমাণ আদালতে ৬ ফার্মেসিকে জরিমানা

ফেনী: ড্রাগ লাইসেন্স ছাড়া ওষুধ বিক্রি ও বিভিন্ন অপরাধে ৬ ফার্মেসিকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহঃস্পতিবার (২৬ নভেম্বর) দুপুরে ফেনী শহরের বিভিন্ন ফার্মেসিতে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মনিরুজ্জামানের নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা করে ৬ ফার্মেসিকে মোট ২৫ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়।

এ সময় অমুমোদনহীন ওষুধ বিক্রির উদ্দেশ্যে সংরক্ষণের অপরাধে শহরের দোয়েল চত্বর সংলগ্ন ট্রাংক রোডের জসিম মেডিকেলকে ১০ হাজার টাকা, মেডিসিন ট্রেডার্সকে ৫ হাজার টাকা ও প্যারাগন মেডিকেলকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়াও লাইসেন্স বিহীন ফার্মেসি পরিচালনা করায় মেডিজোন ফার্মেসিকে ৩ হাজার টাকা এবং বাঁশপাড়া মেডিসিন মার্কেটে ফার্মেসির মালিক অহিসাহাকে ২ হাজার টাকা ও জামাল উদ্দিনকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়। করোনাকে পুঁজি করে কেউ যেন মাস্কের মূল্য বৃদ্ধি না করতে পারে এ ব্যাপারে ফার্মেসিগুলোতে মূল্য যাচাই করে সতর্ক করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনায় সহায়তা করেন চট্টগ্রাম ওষুধ প্রশাসনের উপ-পরিচালক ডা. মুহম্মদ আক্তার হোসেন, ওষুধ প্রশাসন ফেনীর সহকারী পরিচালক শেখ আহসান উল্লাহসহ জেলা পুলিশের সদস্যরা।

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২০
এসএইচডি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa