ঢাকা, রবিবার, ৯ মাঘ ১৪২৭, ২৪ জানুয়ারি ২০২১, ১০ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

কালীগঞ্জে বাসের ধাক্কায় মা-ছেলে নিহত

ডিস্ট্রিস্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৩ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২০
কালীগঞ্জে বাসের ধাক্কায় মা-ছেলে নিহত

লালমনিরহাট: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় বাসের ধাক্কায় মা-ছেলের নিহত হয়েছেন। এ ঘটনায় অটোরিকশাচালক বাবাসহ পাঁচ যাত্রী আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকাল ১১টায় লালমনিহাট বুড়িমারী মহাসড়কের কালীগঞ্জ উপজেলার চৌধুরী মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-উপজেলা ভোটমারি ইউনিয়নের শৌলমারী গ্রামের বদিউজ্জামানের স্ত্রী মন্জিলা বেগম (৩২) ও তার ছেলে সাজেদুল ইসলাম (৩)।

পুলিশ ও স্থানীয়রা জানান, স্ত্রী-সন্তানসহ কয়েকজন যাত্রী নিয়ে বাড়ি থেকে কালীগঞ্জের দিকে যাচ্ছিলেন অটোরিকশা চালক বদিউজ্জামান। পথিমধ্যে চৌধুরী মোড়ে একটি যাত্রীবাহী বাস অটোরিকশাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই অটোরিকশাচালক বদিউজ্জামানের স্ত্রী মন্জিলা বেগম নিহত হন। এতে আহত হন অটোরিকশার ছয়জন যাত্রী।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে অটোরিকশাচালকের ছেলে সাজেদুলকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। আহত পাঁচজনের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাদ হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে বাসটি কোন দিক গেছে স্থানীয়রা বলতে না পারায় তা জব্দ করা সম্ভব হয়নি।

বাংলাদেশ সময়: ১১৪৫ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২০
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa