ঢাকা, শনিবার, ৩ মাঘ ১৪২৭, ১৬ জানুয়ারি ২০২১, ০১ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

মুকসুদপুরে সংঘর্ষের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪১ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২০
মুকসুদপুরে সংঘর্ষের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৩

গোপালগঞ্জ: গোপালগঞ্জের মুকসুদপুরের রাঘদী গ্রামে সংঘর্ষের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে তিনে দাঁড়িয়েছে।  নিহতরা হলেন-ওই গ্রামের জলিল শেখের ছেলে কালাম শেখ (২৫), দাসেরকান্দী গ্রামের মোসলেস ফকিরের ছেলে কালাই ফকির (৪৫) ও শ্রীযুতপুর গ্রামের করিম মোল্লার ছেলে সাহিদ মোল্লা (৪০)।

 

পুলিশ ও এলাকাবাসী জানায়, সোমবার (২৩ নভেম্বর) সকাল ৮টার দিকে মুকসুদপুর উপজেলার রাঘদী ইউনিয়নের শ্রীযুতপুর গ্রামে বর্তমান চেয়ারম্যান আলমগীর হোসেন ও সাবেক চেয়ারম্যান সাহিদুর রহমান টুটুলের সমর্থকদের মধ্যে এক রক্তক্ষয়ী সংঘর্ষ হয়। এতে উভয়পক্ষের প্রায় ২১ জন আহত হয়। প্রতিপক্ষের হাতে গুরুতর আহত কালাম শেখ ওইদিন মাদারীপুরের রাজৈর হাসপাতালে নেওয়া পথে মারা যান। এ ঘটনায় আহত কালাই ফকির ও সাহিদ মোল্লাসহ ৩ জনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বুধবার (২৫ নভেম্বর) বিকেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় কালাই ফকির ও রাতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে সাহিদ মোল্লার মৃত্যু হয়। নিহতরা সাবেক ইউপি চেয়ারম্যান সাহিদুর রহমান টুটুলের সমর্থক।
 
এদিকে এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় দফায় দফায় বাড়িঘর ভাঙচুরের ঘটনা ঘটে চলছে। এলাকায় বর্তমানে চরম উত্তেজনা বিরাজ করছে।

মুকসুদপুরের সিন্দিয়াঘাট নৌ-পুলিশ তদন্তকেন্দ্রের পরিদর্শক আবুল বাসার জানান, রাঘদী ইউনিয়নে সংঘর্ষের ঘটনায় এ পর্যন্ত তিনজনের মৃত্যু হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা দায়ের হয়নি।

বাংলাদেশ সময়: ১১৩৯ নভেম্বর ২৬, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa