ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৭, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

চাকরি দেওয়ার নামে প্রতারণা, নারীসহ আটক ৪

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৮ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২০
চাকরি দেওয়ার নামে প্রতারণা, নারীসহ আটক ৪

সাভার (ঢাকা): সাভারের একটি সিকিউরিটি প্রতিষ্ঠানে চাকরি দেওয়ার নামে বিভিন্ন মানুষের সাথে প্রতারণা করায় চার জনকে আটক করেছে র‌্যাপিড একশন ব্যাটালিয়নের (র‍্যাব-৪) সদস্যরা।  

মঙ্গলবার (২৪ নভেম্বর) বিকালে সাভারের ডগর মোড় এলাকায় অবস্থিত 'আল-হামি সিকিউরিটি লিমিটেড' নামের প্রতিষ্ঠান থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- বরগুনা জেলা থানার পিটিআই রোড় গ্রামের রাজু আহমেদ জাফরের মেয়ে নুসরাত জাহান সিনথিয়া (২৩), ঝিনাইদহ জেলার থানার মাগুড়া পাড়া গ্রামের আব্দুল মোতালেব শাহার ছেলে আমিরুল ইসলাম (৪০), জামালপুর শরিষারবাড়ি সদরের সাইদুর রহমানের ছেলে ফাহিম রহমান (২২) ও জামালপুর জেলার দেওয়ানগঞ্জ থানার সানন্দবাড়ি গ্রামের আজমেস আলীর ছেলে দুলাল মিয়া (২৮)।

র‍্যাব-৪ সিপিসি-২ এর উপ-পরিচালক কোম্পানি কমান্ডার মেজর এ এইচ এম আদনান তফাদার বাংলানিউজকে বলেন, তারা বিভিন্ন সময় চাকরির কথা বলে প্রার্থীদের কাছ থেকে টাকা হাতিয়ে নিতো। আটকদের থানায় হস্তান্তর করা হবে। তাদের বিরুদ্ধে আইনানুক ব্যবস্থার প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ০৩০৯ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২০
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa