ঢাকা, শুক্রবার, ২ মাঘ ১৪২৭, ১৫ জানুয়ারি ২০২১, ০০ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

খুলনায় মদপানের অভিযোগে ছাত্রলীগ নেতাকে শো-কজ!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৬ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২০
খুলনায় মদপানের অভিযোগে ছাত্রলীগ নেতাকে শো-কজ! ছাত্রলীগ নেতা পার্থ প্রতীম চক্রবর্তী

খুলনা: খুলনায় মদপানের অভিযোগে জেলা ছাত্রলীগের উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদক পার্থ প্রতীম চক্রবর্তীকে কারণ দর্শানো নোটিশ (শো-কজ) করা হয়েছে।

মঙ্গলবার (২৪ নভেম্বর) জেলা ছাত্রলীগের সভাপতি মো. পারভেজ হাওলার ও সাধারণ সম্পাদক মো. ইমরান হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে শো-কজের বিষয়টি জানানো হয়েছে।

পার্থ পাইকগাছা উপজেলার সরল গ্রামের সুকুমার চক্রবর্তীর ছেলে। গত শনিবার রাতে তিনি বন্ধু অমিত মন্ডলের বিয়েতে দিয়ে দুই সহযোগীসহ অতিরিক্ত মদপান করে অসুস্থ হয়ে পড়েন। তাদের মধ্যে নবদ্বীপ হালদার নামে একজনের মৃত্যু হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ‘দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্ন করার কাজে লিপ্ত থাকায় উপ-ক্রীড়া সম্পাদক পার্থ প্রতীম চক্রবর্তীকে কারণ দর্শানো নোটিশ (শো-কজ) দেওয়া হলো। আপনাকে কেন সংগঠন থেকে অব্যাহতি দেওয়া হবে না মর্মে আগামী ৭২ ঘণ্টার মধ্যে দপ্তর সেলে শো-কজ নোটিশের উত্তর দিতে নির্দেশ দেওয়া হলো। অন্যথায় আপনার বিরুদ্ধে সাংগঠনিক চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। ’

উল্লেখ্য, গত শনিবার বন্ধু অমিত মন্ডলের বিয়েতে চুয়াডাঙ্গায় গিয়ে অতিরিক্ত মদপান করেন ছাত্রলীগ নেতা পার্থ প্রতীম চক্রবর্তী, তার দুই সহযোগী নবদ্বীপ হালদার ও নব কুমার ব্যানার্জী। পরে অসুস্থ হয়ে পড়লে তিনজনকে পাইকাগাছা হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা আশংকাজনক হওয়ায় চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। রোববার খুলনায় যাওয়ার পথে কপিলমুনি পৌঁছালে নবদ্বীপ হালদার মারা যান। এ ঘটনায় পার্থ প্রতীম চক্রবর্তী ও নব কুমার ব্যানার্জী চিকিৎসাধীন রয়েছেন।

বাংলাদেশ সময়: ০২১৬ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২০
এমআরএম/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa