ঢাকা, বুধবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ০২ ডিসেম্বর ২০২০, ১৫ রবিউস সানি ১৪৪২

জাতীয়

কিশোরীকে ধর্ষণ, ভন্ড কবিরাজ আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৮ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২০
কিশোরীকে ধর্ষণ, ভন্ড কবিরাজ আটক প্রতীকি ছবি

বরিশাল: বরগুনার আমতলী এলাকায় অভিযান চালিয়ে এক ভন্ড কবিরাজকে আটক করেছে র‌্যাব-৮ এর সদস্যরা। আটককৃত ওই কবিরাজের বিরুদ্ধে প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ রয়েছে।

 

যে ঘটনায় বরগুনার জেলার আমতলী থানায় ভিকটিমের বড় বোন বাদী হয়ে একটি মামলায়ও দায়ের করেছেন। আটক মো. মনসুর শিকদার (২৮) আমতলী থানাধীন কাঠালিয়া (কুলুরচর) এলাকার আ. রব শিকদারের ছেলে।  

বিষয়টি নিশ্চিত করে শনিবার (২১ নভেম্বর) দিবাগত রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, মায়ের অসুস্থতার কারণে কবিরাজী চিকিৎসা করাতে গিয়ে ভিকটিমের পরিবারের সঙ্গে পরিচয় হয় ভন্ড কবিরাজ মনসুর শিকদারের। যেখান থেকে ভিকটিমের সঙ্গে কৌশলে প্রেমের সম্পর্ক করে ভন্ড কবিরাজ মুনসুর এবং গত মার্চ মাস থেকে ১৬ নভেম্বর পর্যন্ত বিয়ের প্রলোভনসহ বিভিন্নভাবে ভুল বুঝিয়ে একাধিকবার ধর্ষণ করে ভিকটিমকে।

সর্বশেষ ১৬ নভেম্বর থেকে দু’দিন মুনসুর আমতলী পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ও তার স্বজন সোবাহানের বাসায় আটকে রেখে ভিকটিমকে ধর্ষণ করে। এসময় ভুক্তভোগী কৌশলে সেখান থেকে পালিয় চলে আসে এবং র‌্যাব-৮ এর সাহায্য প্রার্থনা করে।

পরে র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অভিযুক্ত মো. মনসুর শিকদারকে আমতলীর মাজার রোড থেকে আটক করে।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, এই ভন্ড কবিরাজ খুবই দুর্দান্ত ও সন্ত্রাসী প্রকৃতির লোক। তার স্ত্রী ও সন্তান থাকলেও এইভাবে সে অনেক মেয়েদের সর্বনাশ করে আসছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত মো. মনসুর ঘটনার সঙ্গে নিজের সংস্লিষ্টতার বিষয়ে স্বীকারোক্তি প্রদান করেছে।

বাংলাদেশ সময়: ০৩১৮ ঘন্টা, নভেম্বর ২২, ২০২০
এমএস/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa