ঢাকা, রবিবার, ৩ মাঘ ১৪২৭, ১৭ জানুয়ারি ২০২১, ০২ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

মুন্সিগঞ্জের মুক্তারপুর সেতুতে প্রাইভেটকারে আগুন  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২০
মুন্সিগঞ্জের মুক্তারপুর সেতুতে প্রাইভেটকারে আগুন   প্রাইভেটকারে জ্বলছে আগুন। ছবি: বাংলানিউজ

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জ সদর উপজেলার মুক্তারপুর সেতুতে একটি সাদা রঙয়ের প্রাইভেটকারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। হঠাৎ করেই চলন্ত গাড়িটি থেকে ধোয়া বের হয়ে আগুন জ্বলতে শুরু করে।

 

রোববার (৮ নভেম্বর) বিকেল ৩টার দিকে সদরের ধলেশ্বরী নদীর ওপর নির্মিত সেতুতে চলন্ত প্রাইভেটকারটিতে (ঢাকা মেট্রো ক-১১-৩২৭২) আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে মুন্সিগঞ্জ ফায়ার সার্ভিস ও ট্রাফিক পুলিশের সদস্যরা ৩০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এরই মধ্যে প্রাইভেটকারটির অনেকাংশ পুড়ে যায়। এসময় সেতুর ওপর যানবাহন আটকা পড়েছিল।  

মুন্সিগঞ্জ ফায়ার সার্ভিসের ফায়ার ম্যান আনন্দ কুমার রায় বাংলানিউজকে জানান, বিকেল সোয়া ৩টার দিকে গাড়ির চালক মো. আলমগীর হোসেন মোবাইলে খবর দেন। এরপর ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভাতে শুরু করে। প্রায় ৩০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। প্রাইভেটকারটি নারায়ণগঞ্জ থেকে মুন্সিগঞ্জ আসছিল।  

প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে, গাড়ির ব্যাটারির বৈদ্যুতিক গোলযোগ থেকে আগুনের সূত্রপাত। গাড়ির চালক বিকট শব্দ ও ধোঁয়ার গন্ধ পেয়ে তাৎক্ষণিক নেমে যান। এরপর জ্বলতে থাকে গাড়িটি। গাড়িটিতে কতজন যাত্রী ছিলেন সেটি নিশ্চিত হওয়া যায়নি তবে কেউ আহত হননি।  

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa