ঢাকা, শুক্রবার, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ২৭ নভেম্বর ২০২০, ১০ রবিউস সানি ১৪৪২

জাতীয়

নন্দীগ্রামে কৃষকের রসহ্যজনক মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২০
নন্দীগ্রামে কৃষকের রসহ্যজনক মৃত্যু প্রতীকী ছবি

বগুড়া: বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় খগেন্দ্রনাথ (৫৫) নামে এক কৃষকের রসহ্যজনক মৃত্যু হয়েছে। শনিবার (৩১ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার থালতামাজগ্রাম ইউনিয়নের রয়েরপাড়া এলাকার নিজ বাড়ি থেকে ওই কৃষকের মরদেহ উদ্ধার করা হয়।

 

বিষয়টি বাংলানিউজকে জানিয়েছেন নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) শওকত কবির।

মৃত খগেন্দ্রনাথের পরিবারের বরাত দিয়ে ওসি শওকত কবির জানান, খগেন্দ্রনাথের স্ত্রী দুর্গাপূজা উপলক্ষে শাজাহানপুর উপজেলার খাদাস গ্রামে বোনের বাড়ি বেড়াতে যান। বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকালে খগেন্দ্রনাথ তার স্ত্রীকে আনতে যাওয়ার কথা বলে নিজ বাড়ি থেকে বের হন।   পরে তিনি ফিরে আসেন। তার ফিরে আসা গ্রামের অনেকেই দেখেছেন। পরে শনিবার সকালে খগেন্দ্রনাথের বাড়ির গোয়ালঘর থেকে দুর্গন্ধ বেরোচ্ছিলো। সেখানে তার ছেলে খগেন্দ্রনাথের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে পুলিশ ওই কৃষকের মরদেহ উদ্ধার করে।

ওসি আরও জানান, পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, খগেন্দ্রনাথ অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে থাকতে পারেন। তবে, মৃত্যুর সঠিক কারণ জানতে মরদেহটি ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২৭ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২০
কেইউএ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa