ঢাকা, শনিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৭, ০৫ ডিসেম্বর ২০২০, ১৮ রবিউস সানি ১৪৪২

জাতীয়

বরিশালে বিস্ফোরণে কিশোর জখম, স্থানীয়দের দাবি বোমা বিস্ফোরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৭ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২০
বরিশালে বিস্ফোরণে কিশোর জখম, স্থানীয়দের দাবি বোমা বিস্ফোরণ আহত রাকিব।

বরিশাল: বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার কাজীরহাট থানাধীন আন্ধারমানিক এলাকায় বিস্ফোরণে রাকিব মাল (১৮) নামে এক কিশোর গুরুতর আহত হয়েছে। বৃহস্পতিবার (২৯ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।



আহত রাকিব ওই এলাকার কালাম মালের ছেলে এবং স্থানীয় একটি ওয়ার্কশপের কর্মচারী। তবে রাকিবের বাড়ি হিজলা খুন্যা গোবিন্দপুরে বলে দাবি করেছেন আহতের চাচা নজরুল ইসলাম।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই ঘরে রাকিব মাল ও তার মা ছিলেন। ১২টি ম্যাচের কাটি দিয়ে একটি কৌটায় বোমা বানানোর চেষ্টা করছিলেন তিনি। এসময় সেটা বিস্ফোরণ হলে বিকট শব্দ হয়। পরে এলাকাবাসী ওই বাসায় গেলে রাকিবকে গুরুতর আহত দেখতে পায় এবং তার ডান পা এবং দুই হাত বেশ জখম হয়।  

হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসীম কুমার সিকদার বাংলানিউজকে জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এখন রাকিবের বসতঘর তালাবদ্ধ অবস্থায় রয়েছে এবং তাকে আহতাবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেছেন স্বজনরা।

ওই কিশোরের খালা আলেয়া বেগম জানান, রাকিবের ছোট ভাই ম্যাচের কাঠি দিয়ে কিছু একটা বানাচ্ছিলো। যেটা দেখতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। তবে বোমা বিস্ফোরণের কোনো শব্দ তারা পাননি।

তবে কাজীরহাট থানার ওসি স্থানীয়দের বরাত দিয়ে জানান, স্থানীয়রা বিস্ফোরণের শব্দ পেয়েছে, তবে কোনো আলামত এখনও পাননি। তাই ঘটনাস্থলে তল্লাশির পাশাপাশি বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৬২৯ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২০
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa