ঢাকা, শনিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৭, ০৫ ডিসেম্বর ২০২০, ১৮ রবিউস সানি ১৪৪২

জাতীয়

আগুন থেকে রক্ষা পেলো খিলগাঁওয়ের মুরগিপট্টি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২২ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২০
আগুন থেকে রক্ষা পেলো খিলগাঁওয়ের মুরগিপট্টি আগুন নেভাচ্ছেন ফায়ার সার্ভিসের কর্মীরা। ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর খিলগাঁও এলাকায় তালতলা মার্কেটের পেছনে মুরগিপট্টিতে লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে।   বৃহস্পতিবার (২৯ অক্টোবর) দিনগত রাত ৪টা ৪৫মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে।

এর আগে রাত ৪টা ২০মিনিটে মুরগির একটি পাইকারি দোকানে এ আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিন ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানোর কাজ শুরু করেন।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ডিউটি অফিসার কামরুল বাংলানিউজকে এ তথ্য জানান। ঘটনাস্থল থেকে জানা গেছে, ফায়ার সার্ভিস আগুন নেভাতে শুরু করার পর রাত ৪টা ৪৫ মিনিটের দিকে আগুন অনেকটাই নিয়ন্ত্রণে আসে। তবে দোকানটি পুরোপুরি পুড়ে গেছে। এদিকে চারপাশে দমবন্ধ করা ধোঁয়া ছড়িয়ে পড়ছে। পাশের বহুতল আবাসিক ভবনগুলো আগুনের ভয়াবহতা থেকে রক্ষা পেয়েছে। ঘটনাস্থলের উল্টো পাশেই ছিল মসজিদ ও মাদ্রাসা সবই রক্ষা পেয়েছে।  কেউ হতাহত হয়নি। আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি। শেষ সময়ে ফায়ার সার্ভিসের আরো একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছেছে। যাতে করে কোনোভাবেই আগুন আর না ছড়াতে পারে।

ঘটনাস্থলের পাশের একটি দোকানে গ্যাস সিলিন্ডার রয়েছে জানা গেছে। একদিকে যেমন থেমে থেমে আগুন জ্বলতে দেখা যাচ্ছে অন্যদিকে আগুন নিয়ন্ত্রণে চেষ্টা চালাচ্ছে ফায়ার সার্ভিস।

স্থানীয়রা জানান, রাবার বা কেমিক্যাল পোড়া গন্ধ পাওয়া যাচ্ছে। পোড়া আগুনের উৎকট গন্ধে আশে-পাশে স্থানীয় বাসিন্দাদের টেকা দায়।

 

আরও পড়ুন>> খিলগাঁওয়ে মুরগিপট্টিতে আগুন, ঘটনাস্থলে ৩ ইউনিট

বাংলাদেশ সময়: ০৫১৯ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২০
এমআইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa