ঢাকা, সোমবার, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ৩০ নভেম্বর ২০২০, ১৩ রবিউস সানি ১৪৪২

জাতীয়

খুলনায় অস্ত্রসহ বনদস্যু বাহিনীর প্রধান ও তার স্ত্রী আটক

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২০
খুলনায় অস্ত্রসহ বনদস্যু বাহিনীর প্রধান ও তার স্ত্রী আটক অস্ত্রসহ বনদস্যু বাহিনীর প্রধান আটক। ছবি: বাংলানিউজ

খুলনা: খুলনায় দুর্ধর্ষ বনদস্যু রোস্তম বাহিনী প্রধান রোস্তম গাজী ও তার স্ত্রী নিলুফা খাতুনকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের বাড়িতে তল্লাশি করে ৩টি রিভলবার, ১০ রাউন্ড গুলি, ছোরা ২টি, চাপাতি ১টা, চাইনিজ কুড়াল ১টা, করাত ১টা ও একটা হাতুড়িসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) দুপুরে পাইকগাছা উপজেলার মাহমুদকাঠি উত্তর সলুয়া গ্ৰাম থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে আটক করা হয়।

পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এজাজ শফি জানান, বনদস্যু রোস্তম বাহিনী প্রধান রোস্তম গাজী বাড়িতে অবস্থান করছে এমন খবর পেয়ে পুলিশ অভিযান চালায়। এ সময় রোস্তম গাজীকে দস্যুতায় ও অস্ত্র-গোলাবারুদ সংরক্ষণে রাখতে সহযোগিতার অভিযোগে তার স্ত্রী নিলুফা খাতুনকেও আটক করা হয়। তাদের বাড়িতে তল্লাশি করে অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়। আটককৃত রোস্তম গাজী দীর্ঘদিন ধরে নিজের নামে বাহিনী গড়ে তুলে সুন্দরবনে ডাকাতিসহ দস্যুতা করে আসছিল। তার বিরুদ্ধে পাইকগাছা থানায় ৩টি দস্যুতার মামলা রয়েছে।

আটককৃত রোস্তম ও তার স্ত্রী নিলুফা খাতুনের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, অক্টোবর ২৯ , ২০২০
এমআরএম/এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa