ঢাকা, বৃহস্পতিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ২৬ নভেম্বর ২০২০, ০৯ রবিউস সানি ১৪৪২

জাতীয়

বেগমগঞ্জে অস্ত্রসহ ৪ মামলার আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২০
বেগমগঞ্জে অস্ত্রসহ ৪ মামলার আসামি গ্রেফতার

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ছয়ানী ইউনিয়নে অভিযান চালিয়ে পাইপগান ও কার্তুজসহ সাদ্দাম হোসেন (২৭) নামে যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সাদ্দামের বিরুদ্ধে চারটি মামলা রয়েছে।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) ভোরে জাহানাবাদ কালা কাজীর বাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সাদ্দাম ওই এলাকার বাবুল হোসেনের ছেলে। তিনি চিহ্নিত সন্ত্রাসী জাবেদ বাহিনীর সেকেন্ড ইন কমান্ড ও যুবদল কর্মী।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জাহানাবাদ গ্রামের কালা কাজী বাড়ির পাশের দীঘির দক্ষিণ পাশের একটি কবরস্থানে অভিযান চালিয়ে সাদ্দামকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে ওই কবরস্থানে লুকিয়ে রাখা একটি দেশি পাইপগান ও এক রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, সন্ত্রাসীদের গ্রেফতার ও অস্ত্র উদ্ধারে জেলা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় অভিযান চালিয়ে সন্ত্রাসী সাদ্দামকে গ্রেফতার করা হয়েছে। সাদ্দামের বিরুদ্ধে চাঁদাবাজি, অপহরণ, অবৈধ অস্ত্র, বিস্ফোরকসহ চারটি মামলা রয়েছে। অস্ত্র উদ্ধারের ঘটনায় তার বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় আরও একটি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa