ঢাকা, বৃহস্পতিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ২৬ নভেম্বর ২০২০, ০৯ রবিউস সানি ১৪৪২

জাতীয়

রাজশাহীতে গৃহবধূকে কুপিয়ে জখম, গ্রেফতার ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২০
রাজশাহীতে গৃহবধূকে কুপিয়ে জখম, গ্রেফতার ১ ছবি: প্রতীকী

রাজশাহী: পূর্বশত্রুতার জেরে রাজশাহীর মোহনপুর উপজেলায় এক গৃহবধূকে কুপিয়ে জখমের অভিযোগে দেলোয়ার হোসেন (৩০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৮ অক্টোবর) দিনগত রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

পরে বৃহস্পতিবার (২৯ অক্টোবর) দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।  

পুলিশ ও ভুক্তভোগী সূত্রে জানা গেছে, গত ২১ অক্টোবর রাতে ভুক্তভোগীর বাড়িতে ঢুকে স্থানীয় আশরাফ আলী (৫০) ও তার ছেলে দেলোয়ার হোসেন বাবু (৩০) লোহার রড দিয়ে তাকে মারধর করেন। একপর্যায়ে দেলোয়ার হোসেন ধারালো হাঁসুয়া দিয়ে গৃহবধূর মাথায় কুপিয়ে জখম করেন। গৃহবধূর চিৎকারে প্রতিবেশীরা ছুটে এলে হামলাকারীরা পালিয়ে যান। পরে বুধবার রাতে মোহনপুর থানায় দুই জনকে আসামি করে মামলা দায়ের করেন ভুক্তভোগী। ওই রাতেই পুলিশ অভিযান চালিয়ে দেলোয়ার হোসেনকে গ্রেফতার করে।

ওসি মোস্তাক আহম্মেদ বলেন, থানায় মামলা দায়েরের পর একজন আসামিকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। অন্য আসামিকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২০
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa