ঢাকা, মঙ্গলবার, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ২৪ নভেম্বর ২০২০, ০৭ রবিউস সানি ১৪৪২

জাতীয়

তিন দিনব্যাপী ডিআরইউ রজতজয়ন্তী উৎসব শুরু বৃহস্পতিবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৫ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২০
তিন দিনব্যাপী ডিআরইউ রজতজয়ন্তী উৎসব শুরু বৃহস্পতিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ)

ঢাকা: তিন দিনব্যাপী ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) রজতজয়ন্তী উৎসব শুরু হচ্ছে বৃহস্পতিবার  (২৯ অক্টোবর)৷ এর আগে গত ২৫ অক্টোবর হোটেল ইন্টারকন্টিনেন্টালে রজতজয়ন্তী অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রজতজয়ন্তী উপলক্ষে বৃহস্পতিবার (২৯ অক্টোবর) ডিআরইউ চত্বর থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হবে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শোভাযাত্রার উদ্বোধন করবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এছাড়া দিনের অন্যান্য কর্মসূচির মধ্যে রয়েছে- 'বাংলাদেশে সাংবাদিকতার সংকট ও সম্ভাবনা: বর্তমান প্রেক্ষিত শীর্ষক স্মারক বক্তৃতা' এবং 'নারী সাংবাদিকতার চ্যালেঞ্জ' ও 'গণমাধ্যমের স্বাধীনতা ও গণমাধ্যমের আইন' শীর্ষক দুটি সেমিনার। ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সে বাংলাদেশের মুক্তিযুদ্ধ স্মৃতি মিলনায়তনে এসব সেমিনার অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানের ধারাবাহিকতায় আগামী ৩০ ও ৩১ অক্টোবরও নানা আয়োজনে পালিত হবে ডিআরইউর রজতজয়ন্তী উৎসব।  

রজতজয়ন্তী উৎসবের এই আয়োজনে টাইটেল স্পন্সর বেক্সিমকো গ্রুপ। রজতজয়ন্তীর কো-স্পন্সর  বিকাশ, নাভানা, গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড। পাশাপাশি ল্যাব এইডের সহযোগিতায় ৩১ অক্টোবর ডিআরইউ ও বাংলাদেশ শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে দিনব্যাপী পরিচালিত হবে হেলথ ক্যাম্প। এতে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সদস্য ও সদস্যদের পরিবার অংশ নিতে পারবেন।

বাংলাদেশ সময় ০০৩০ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২০
ডিএন/এইচএমএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa