ঢাকা, মঙ্গলবার, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ২৪ নভেম্বর ২০২০, ০৭ রবিউস সানি ১৪৪২

জাতীয়

হাতিয়ায় কলেজছাত্রীকে ধর্ষণে বাধা দেওয়ায় বাবাকে মারধর

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২০ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২০
হাতিয়ায় কলেজছাত্রীকে ধর্ষণে বাধা দেওয়ায় বাবাকে মারধর হাতিয়া উপজেলার মানচিত্র

নোয়াখালী: নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় ঘরে ঢুকে কলেজ ছাত্রীকে (১৮) ধর্ষণের চেষ্টার সময় বাধা দেওয়ায় তার বাবাকে মারধর করে স্থানীয় রাজু বাহিনীর সদস্য প্রেমলাল দাস ও তার ভাই বাবু লাল দাস।

গত মঙ্গলবার (২৭ অক্টোবর) রাত ৯টায় উপজেলার চর ঈশ্বর ইউনিয়নের ৬ নম্বর খাসের হাট বাজারের গামছাখালী গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত বখাটে সন্ত্রাসী প্রেমলাল দাস (৩০) গামছাখালী গ্রামের শংকর দাসের ছেলে।

স্থানীয়দের অভিযোগ, রাজু বাহিনীর সদস্য প্রেমলাল দাস এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে। এই রাজু বাহিনীর একাধিক সদস্যের ভয়ে স্থানীয় স্কুল-কলেজ পড়ুয়া অনেক ছাত্রী এলাকা ছেড়ে অন্যত্র থেকে পড়ালেখা করছে। অভিযোগ রয়েছে, ঘটনা ধামাচাপা দিতে স্থানীয় এক জনপ্রতিনিধিসহ চেষ্টা চালাচ্ছে একটি প্রভাবশালী মহল।

ভুক্তভোগী কলেজছাত্রীর বাবা জানান, তিনি হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিষয়টি অবহিত করেছেন। পরে ইউএনও এবং সহকারী কমিশনার (ভূমি) বুধবার দুপুরের দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ইমরান হোসেন জানান, মৌখিকভাবে অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ বিষয়ে স্থানীয় পুলিশ প্রশাসনকে অবহিত করা হয়েছে।

হাতিয়া থানার পরিদর্শক (তদন্ত) কাঞ্চন কান্তি দাস জানান, খবর পেয়ে বুধবার রাত সাড়ে ৭টার দিকে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে ভুক্তভোগী পরিবার থানায় কোনো অভিযোগ করেননি।

বাংলাদেশ সময়: ০০১৮ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa