ঢাকা, শুক্রবার, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ২৭ নভেম্বর ২০২০, ১০ রবিউস সানি ১৪৪২

জাতীয়

কক্সবাজারে সমুদ্রে নেমে মাদ্রাসাছাত্র নিখোঁজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২০
কক্সবাজারে সমুদ্রে নেমে মাদ্রাসাছাত্র নিখোঁজ

কক্সবাজার: কক্সবাজার সমুদ্র সৈকতের কলাতলী পয়েন্টে গোসল করতে নেমে জাহেদুল ইসলাম (১১) নামে এক স্কুলছাত্র নিখোঁজ হয়েছে।

রোববার (২৫ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

জাহেদুল ইসলাম শহরের পূর্ব কলাতলীর আদর্শগ্রাম এলাকার সোলতান আহমদ ও সাবেকুন্নাহারের ছেলে। সে ঈদগাঁও এলাকার একটি হাফেজিয়া মাদ্রাসায় কোরআন হেফজ করছিল।

স্থানীয় সূত্র জানায়, রোববার দুপুর সাড়ে ১২টার দিকে জাহেদুল ইসলামসহ তিন বন্ধু মিলে শহরের কলাতলী পয়েন্ট সৈকতে গোসলে নামে। একপর্যায়ে তারা স্রোতের টানে সাগরে ডুবে যেতে থাকলে স্থানীয় লাইফ গার্ড কর্মীরা গিয়ে দুইজনকে উদ্ধার করে। কিন্তু জাহেদের খোঁজ পায়নি।

জেলা প্রশাসনের পর্যটন শাখার সহকারী কমিশনার ও ম্যাজিস্ট্রেট প্রকৌশলী ইমরান জাহিদ খান জানান, নিখোঁজ শিশুর সন্ধানে সাগরে তল্লাশি চালাচ্ছে লাইফগার্ড কর্মীরা।

এরআগে গত ২ অক্টোবর শহরের সুগন্ধা পয়েন্ট সৈকতে গোসলে নেমে রাজধানীর ইস্ট-ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের ইংরেজী তৃতীয় বর্ষের শিক্ষার্থী ও মিরপুর বসুপাড়ার মাহমুদুল হোসাইনের ছেলে ফাতীন ইতমাম মাহমুদের (২৪) মৃত্যু হয়। তার আগে গত ১৮ আগস্ট শহরের লাবণী পয়েন্ট সৈকতে গোসলে নেমে দুবাই প্রবাসী যুবক, চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার নিয়াজি ধর্মপুর এলাকার মাহবুবুর রহমানের ছেলে মাহফুজ (১৯) নিখোঁজ হয়। এর দু'দিন পর গত ২০ আগস্ট মহেশখালীর সোনাদিয়ার মগচর থেকে তার মরদেহ উদ্ধার হয়।

বাংরাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২০
এসবি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa