ঢাকা, শুক্রবার, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ২৭ নভেম্বর ২০২০, ১০ রবিউস সানি ১৪৪২

জাতীয়

আগৈলঝাড়ায় ছিনতাই মামলায় ৬ যুবক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২০
আগৈলঝাড়ায় ছিনতাই মামলায় ৬ যুবক গ্রেফতার ...

বরিশাল: বরিশালের আগৈলঝাড়ায় ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে এক যুবকের গলায় ধারালো অস্ত্রের আঘাত দিয়ে মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় গ্রেফতার করা হয়েছে ৬ যুবককে।

রোববার (২৫ অক্টোবর) গ্রেফতার ওই ৬ যুবককে আদালতে প্রেরণ করা হয়। অপরদিকে আহত যুবককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম ছরোয়ার এজাহারের বরাত দিয়ে জানান, উপজেলার বাকাল ইউনিয়নের কোদালধোয়া গ্রামের মনমথ বৈষ্ণবের ছেলে নয়ন বৈষ্ণব (২০) শনিবার রাতে কোদালধোয়া বাজার থেকে বাড়ি ফিরছিলো। পথিমধ্যে রাত সাড়ে আটটার দিকে ওই বাজারের পশ্চিম পাশে মঙ্গল ওঝার পান বরজের পাশ দিয়ে যাওয়ার সময়ে একদল কিশোর ও যুবক তার পথ রোধ করে মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে মোটরসাইকেলে পালিয়ে যায়।  

এ ঘটনায় হাসপাতালে ভর্তি আহত নয়নের বাবা মনমথ বৈষ্ণব বাদী হয়ে ছয় জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ২/৩ জনকে আসামি করে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেন। পুলিশ শনিবার রাতেই অভিযান চালিয়ে বড়মগড়া এলাকা থেকে অভিযুক্ত ছয় জনকে গ্রেফতার করে রোববার সকালে আদালতে প্রেরণ করেছে।  

মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, উপজেলার বড়মগড়া এলাকা থেকে এজাহারভুক্ত আসামি রাজিহার ইউনিয়নের আহুতি বাটরা গ্রামের সৈকত বালা (১৭), একই গ্রামের পল্লব হালদার (১৯), চিন্ময় বৈদ্য (১৯), সোহাগ বৈদ্য (১৭), রাতুল বৈদ্য (১৪) ও পার্শ্ববর্তী কোটালীপাড়া উপজেলার রামশীল গ্রামের দীপ্ত হালদারকে (১৭) গ্রেফতার করা হয়। এসময় তাদের ব্যবহৃত দু’টি মোটর সাইকেলও জব্দ করা হয়। পরে ওই ৬ জনকে হাসপাতালে চিকিৎসাধীন নয়নের সামনে হাজির করলে সৈকত বালা ও দীপ্ত হালদারকে শনাক্ত করে সে।

এদিকে আটক যুবকরা আর কোনো অপরাধ কিংবা কোনো গ্রুপের সঙ্গে জড়িত কিনা সে বিষয়ে খতিয়ে দেখছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২০
এমএস/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa