ঢাকা, বৃহস্পতিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ২৬ নভেম্বর ২০২০, ০৯ রবিউস সানি ১৪৪২

জাতীয়

মধুপুরে পূজা মণ্ডপে স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিতরণ

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২০
মধুপুরে পূজা মণ্ডপে স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিতরণ স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিতরণ। ছবি: বাংলানিউজ

মধুপুর( টাঙ্গাইল): টাঙ্গাইলের মধুপুর উপজেলা প্রশাসন ও পৌরসভার পক্ষ থেকে হিন্দু ধর্মের অন্যতম প্রধান দুর্গোৎসবের পূজা মণ্ডপে শুভেচ্ছা স্বরূপ স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিতরণ করা হয়েছে।

দুর্গোৎসবের মহা সপ্তমী ও অষ্টমী যথাক্রমে শুক্র ও শনিবার পৌর এলাকার ২২টিসহ ৪৭টি মণ্ডপে প্রশাসন ও পৌরসভা সাড়ে নয় হাজার মাস্ক বিতরণ করেছে।

মণ্ডপ সংশ্লিষ্ট ও মণ্ডপ পরিদর্শনে আসা ভক্ত নারী পুরুষ, শিশুদের জন্য এসব সামগ্রী বিতরণ করা হয়।  

উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা জানান, জেলা প্রশাসকের পক্ষ থেকে করোনা মহামারির এ সময়ে করোনা প্রভাবমুক্ত তথা স্বাস্থ্য সুরক্ষায় পূজার শুভেচ্ছা স্বরূপ এ মাস্ক দেওয়া হয়েছে।

মেয়র মাসুদ পারভেজ জানান, পৌর এলাকার ২২টি পূজা মণ্ডপে সংশ্লিষ্টদের জন্য সাড়ে চার হাজার মাস্কের সঙ্গে প্রয়োজন মতো হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ মধুপুর শাখার সাধারণ সম্পাদক অলক কুমার চৌধুরী স্বপন জানান, গতবারের চেয়ে উপজেলায় ৮টি মণ্ডপ কমে এবার ৪৭টি হয়েছে। করোনার কারণে স্বাস্থ্য সুরক্ষায় নজর রাখতে হচ্ছে। এ কাজে প্রশাসন ও পৌরসভা এগিয়ে আসায় সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa