ঢাকা, মঙ্গলবার, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ২৪ নভেম্বর ২০২০, ০৭ রবিউস সানি ১৪৪২

জাতীয়

পাট শ্রমিকদের ওপর হামলা ও গ্রেফতারের প্রতিবাদে মঙ্গলবার বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৬ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২০
পাট শ্রমিকদের ওপর হামলা ও গ্রেফতারের প্রতিবাদে মঙ্গলবার বিক্ষোভ

ঢাকা: খুলনায় পাট শ্রমিকদের অবরোধ কর্মসূচিতে পুলিশি হামলা ও গ্রেফতারের প্রতিবাদে মঙ্গলবার (২০ অক্টোবর) বিক্ষোভ কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছে গণসংহতি আন্দোলন।

সোমবার (১৯ অক্টোবর) গণসংহতি আন্দোলনের পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ ঘোষণা দেওয়া হয়।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার (২০ অক্টোবর) বিকেল ৪টায় জাতীয় প্রেসক্লাবের সামনে খুলনায় ইস্টার্ন জুটমিলের সামনে পাট শিল্প রক্ষায় সম্মিলিত নাগরিক পরিষদের ব্যানের সড়ক অবরোধের কর্মসূচিতে পুলিশের বেপরোয়া লাঠিচার্জ ও হামলা এবং নাগরিক পরিষদের আহ্বায়ক অ্যাডভোকেট কুদরত ই খোদা, সদস্য সচীব জনার্দন দত্ত নান্টু, গণসংহতি ফুলতলা থাকা আহ্বায়ক অলিয়ার রহমান এবং ছাত্র ফেডারেশন খুলনা জেলার আহ্ববায়ক শেখ আল আমিনসহ ১২ জন নেতাকর্মী গ্রেফতারের প্রতিবাদে গণসংহতি আন্দোলনের উদ্যোগে এক বিক্ষোভ সমাবেশ ও মিছিলের আয়োজন করা হয়েছে।

বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করবেন গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি।

বক্তব্য রাখবেন ভারপ্রাপ্ত নির্বাহী সমন্বয়কারী আবুল হাসান রুবেল, রাজনৈতিক পরিষদের সদস্য ফিরোজ আহমেদ, তাসলিমা আখতার, সম্পাদক মণ্ডলীর সদস্য বাচ্চু ভূঁইয়া, মনির উদ্দীন পাপ্পু, জুলহাসনাইন বাবুসহ অন্য নেতারা।

বাংলাদেশ সময়: ০৩০৪ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২০
আরকেআর/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa