ঢাকা, রবিবার, ১০ কার্তিক ১৪২৭, ২৫ অক্টোবর ২০২০, ০৭ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

নারায়ণগঞ্জের বন্দরে গার্মেন্টস কর্মীকে ধর্ষণের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
নারায়ণগঞ্জের বন্দরে গার্মেন্টস কর্মীকে ধর্ষণের অভিযোগ

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের বন্দরে বিয়ের প্রলোভন দেখিয়ে চৈতি গার্মেন্টসের এক কর্মীকে (৩৩) ধর্ষণের অভিযোগ উঠেছে । শনিবার (১৭ অক্টোবর) দুপুরে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই নারী।

অভিযোগে উল্লেখ করা হয়, গত ৪ মাস পূর্বে প্রথম স্বামী বাশারের সঙ্গে ঝগড়া করে বাড়ি থেকে নারায়ণগঞ্জে চলে আসেন ওই নারী। পরে জীবিকার তাগিদে মদনপুর এলাকায় চা বিক্রি শুরু করেন। ওই সময় বন্দর থানার কেওঢালা এলাকার সিরাজ মিয়ার ভাড়াটিয়া মৃত কামাল মিয়ার ছেলে আপনের সঙ্গে তার পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ১৫ আগস্ট আপন বিয়ের প্রলোভন দেখিয়ে তার ভাড়াকৃত বাসায় নিয়ে যায়। পরে লম্পট আপন তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। পরবর্তীতে তিনি চৈতি গার্মেন্টসে চাকরি নেন বলেও জানান।  

ওই নারী গণমাধ্যমকে বলেন, ধর্ষণের পর বিয়ে করার জন্য চাপ দিলে লম্পট আপন আমাকে বিয়ে না করে নানা টালবাহানা করে। এ ঘটনায় আমি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি।

বন্দর থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম জানান, ধর্ষণের ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।  

বাংলাদেশ সময় ০৫১০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
টিএম/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa