ঢাকা, মঙ্গলবার, ৫ কার্তিক ১৪২৭, ২০ অক্টোবর ২০২০, ০২ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে আরও সক্রিয় হতে হবে: ডিআইজি আনোয়ার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২০
আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে আরও সক্রিয় হতে হবে: ডিআইজি আনোয়ার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে আরও সক্রিয় হতে হবে: ডিআইজি আনোয়ার। ছবি: বাংলানিউজ

নোয়াখালী: চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন বলেছেন, সবাইকে সচেতন হতে হবে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে আরও সক্রিয় হতে হবে।

তাকেই লিডিং রোলটা প্লে করতে হবে। সব শ্রেণি-পেশার মানুষের সঙ্গে সম্পর্ক ডেভেলপ করতে হবে। এ জাতীয় ঘটনা যাতে আর না ঘটে, এজন্য সব ধরনের ব্যবস্থা নিতে হবে।

শনিবার (১৭ অক্টোবর) দুপুরে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ শেষে সাংবাদিকের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, এ যে ৩২ দিন আমরা কোনো তথ্য পেলাম না। আমি চেষ্টা করেছি, এটা অনুসন্ধান করে বের করার। কিন্তু আমিও সেখানে এমন নির্দিষ্ট একটা বিষয় বের করতে পারিনি, কেন পেলাম না। কিন্তু ভিকটিমের বাড়ির সবচেয় নিকটবর্তী তার চাচার যে ঘর, সে চাচাও ঘটনাটা জানতে পারেনি। ভিকটিভ ও তার স্বামী ঘরে উপস্থিত ছিল। এ দু’জনের একজন যদি আমাদের জানাতো আমাদের পক্ষে জানা সহজ হতো।  

এসময় আরও উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার (এসপি) আলমগীর হোসেন, বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান শেখ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২০
কেএআর/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa