ঢাকা, বৃহস্পতিবার, ১৩ কার্তিক ১৪২৭, ২৯ অক্টোবর ২০২০, ১১ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে ২ স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, অক্টোবর ১, ২০২০
কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে ২ স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষ 

মাদারীপুর: কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটের পদ্মানদীর চ্যানেলে দুটি স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষের খবর পাওয়া গেছে। এ দুর্ঘটনায় ৬ যাত্রী আহত হয়েছেন বলে জানা গেছে।

তাদের উদ্ধার করে শিবচরের পাঁচ্চরের একটি বেসরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (১ অক্টোবর) রাত সাড়ে সাতটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

বিআইডব্লিউটিএ’র কাঁঠালবাড়ী ঘাট সূত্রে এ তথ্য জানা যায়। তবে এ দুর্ঘটনায় গুরুতর হতাহতের কোনো ঘটনা ঘটেনি বলে সূত্রটি জানিয়েছে।

জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে শিমুলিয়া থেকে শরিয়তপুরের মাঝিকান্দি যাচ্ছিল একটি স্পিডবোট। তখন কাঁঠালবাড়ী থেকে শিমুলিয়াগামী অপর একটি স্পিডবোটের সঙ্গে পদ্মাসেতু চ্যানেলমুখে সংঘর্ষ হয়। এ সময় একটি স্পিডবোট নিয়ন্ত্রণ হারিয়ে পাশের চরের সঙ্গে ধাক্কা লাগে বলে জানা গেছে।

বিআইডব্লিউটিএ’র কাঁঠালবাড়ী ঘাটের ট্রাফিক ইন্সপেক্টর আক্তার হোসেন বলেন, চ্যানেলে দুটি স্পিডবোট মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় যাত্রীদের মধ্যে ছয় জন সামান্য আহত হন। তাদের প্রাথমিক চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া মারাত্মক কোনো ক্ষয়ক্ষতি হয়নি।

কাঁঠালবাড়ী নৌ-পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, চ্যানেলমুখে দুটি স্পিডবোটের হালকা সংঘর্ষ হয়। তেমন কোনো ক্ষয়ক্ষতি হয়নি। বোট ডুবেও যায় নি। যাত্রীদের মধ্যে কয়েকজন সামান্য আহত হয়েছেন।

কাঁঠালবাড়ী ঘাটের একটি সূত্র জানিয়েছে স্পিডবোট দুটিতে ১৫-২০ জন করে যাত্রী ছিল। চ্যানেল মুখে গতি কম থাকায় মারাত্মক দুর্ঘটনা থেকে রেহাই পেয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa