ঢাকা, রবিবার, ৯ কার্তিক ১৪২৭, ২৫ অক্টোবর ২০২০, ০৭ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

ফাঁদে ফেলে দুই জা-কে ধর্ষণ, ট্যাক্সিচালক গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, অক্টোবর ১, ২০২০
ফাঁদে ফেলে দুই জা-কে ধর্ষণ, ট্যাক্সিচালক গ্রেফতার

ঢাকা: রাজধানীর হাজারীবাগে ফাঁদে ফেলে দুই জা-কে ধর্ষণের অভিযোগে মনিরুল ইসলাম (৩৪) নামে এক ট্যাক্সিচালক বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত মনিরুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১ অক্টোবর) সকাল হাজারীবাগ থানায় এ মামলা দায়ের করেন ভুক্তভোগী ওই দুই নারী।

হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজিদুর রহমান বাংলানিউজকে জানান, ভিকটিম দুই নারী সম্পর্কে জা হয় (স্বামীর ভাইয়ের স্ত্রী)। পাঁচ থেকে ছয় মাস আগে মনিরুলের সঙ্গে তাদের একজনের পরিচয় হয়। পরিচয় সূত্রে সম্পর্কের ফাঁদে ফেলে একেক সময় একেক জায়গায় নিয়ে ওই নারীকে ধর্ষণ করে মনিরুল। এরপর ওই নারীর মাধ্যমেই তার জায়ের সঙ্গে মনিরুলের পরিচয় হয়। তাকেও একেক সময় একেক জায়গায় নিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী ওই দুই নারী।

তিনি আরও জানান, সকালে ওই দুই নারী থানায় এসে একটি মামলা দায়ের করেন। এর আগে তারাই ওই অভিযুক্তকে ধরে থানায় নিয়ে আসেন। মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে। আর স্বাস্থ্য পরীক্ষার জন্য ওই দুই নারীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, অক্টোবর ১, ২০২০
এজেডএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa