ঢাকা, রবিবার, ১৬ কার্তিক ১৪২৭, ০১ নভেম্বর ২০২০, ১৪ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

পাটগ্রামে সাংবাদিকের ৩ ভাইয়ের বাড়িতে আগুন, ক্ষতি অর্ধকোটি টাকা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪১ ঘণ্টা, অক্টোবর ১, ২০২০
পাটগ্রামে সাংবাদিকের ৩ ভাইয়ের বাড়িতে আগুন, ক্ষতি অর্ধকোটি টাকা জ্বলছে বাড়িঘর। ছবি: বাংলানিউজ

লালমনিরহাট: লালমনিরহাটের পাটগ্রাম পৌরসভায় ইফতেখার আহম্মেদ নামে এক সাংবাদিক ও তার দুই ভাইয়ের বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্তরা।

বুধবার (৩০ সেপ্টেম্বর) রাতে পাটগ্রাম পৌরসভার রেলস্টেশন পাড়ায় এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত সাংবাদিক ইফতেখার আহমেদ পাটগ্রাম স্টেশন পাড়া এলাকার বাসিন্দা। তিনি দৈনিক ইনকিলাব পত্রিকার পাটগ্রাম উপজেলা প্রতিনিধি ও হাতিবান্ধা মহিলা কলেজের প্রভাষক।  

পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন্ত কুমার মোহন্ত বাংলানিউজকে জানান, রাতে সাংবাদিক ইফতেখার আহমেদের রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুন তার দুই ভাই তফরেজ ও মৃত আমিনুলের বাড়িতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পাটগ্রাম ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে আগুন নিভাতে সক্ষম হন। এরই মধ্যে তাদের তিন ভাইয়ের ১০টি ঘর, আসবাবপত্র, ধান চালসহ নগদ টাকা আগুনে পুড়ে ছাই হয়ে যায়। এ অগ্নিকাণ্ডে তাদের তিন ভাইয়ের প্রায় অর্ধ কোটি টাকার ক্ষতি হয়েছে বলেও ক্ষতিগ্রস্তরা ও ফায়ার সার্ভিস জানিয়েছে। রান্না ঘরের চুলার আগুন থেকেই এর সুত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ০০৩৮ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa