ঢাকা, মঙ্গলবার, ৫ কার্তিক ১৪২৭, ২০ অক্টোবর ২০২০, ০২ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

কুষ্টিয়ায় এনআইডি জালিয়াতির ঘটনায় আরো ৪ জন গ্রেফতার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২০
কুষ্টিয়ায় এনআইডি জালিয়াতির ঘটনায় আরো ৪ জন গ্রেফতার  গ্রেফতারকৃতরা। ছবি: বাংলানিউজ

কুষ্টিয়া:  কুষ্টিয়ায় এনআইডি জালিয়াতি করে এক ব্যক্তির শত কোটি টাকার জমি হাতিয়ে নেওয়ার ঘটনায় দায়েরকৃত মামলার এজাহারনামীয় আরো দুই আসামিসহ চার জনকে গ্রেফতার করেছে সিআইডি।
  
রোববার রাত থেকে সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুর পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার আসামিরা হলেন- এজাহারভুক্ত আসামি খয়বার শেখ ও রঙ্গিলা খাতুন এবং তদন্তে নাম আসা হারুন-অর-রশিদ ও হুর আলী। এর আগে একই মামলার আরো সাত আসামিকে গ্রেফতার করে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির উপ পরিদর্শক (এসআই) সুজিত কুমার ঘোষ জানান, রোববার রাত থেকে সোমবার দুপুর পর্যন্ত বিভিন্ন জায়গা থেকে তাদের গ্রেফতার করা হয়। চার আসামির মধ্যে এজাহারনামীয় আসামি খয়বার শেখ ও তদন্তে নাম আসা হারুন অর রশিদকে আদালতে নেওয়া হলে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

তদন্ত কর্মকর্তা আরো জানান, আসামিদের আদালতে দেওয়া স্বীকারোক্তিতে বেশকিছু গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। যা অধিকতর তদন্তের স্বার্থে এই মুহূর্তে বিস্তারিত বলা যাচ্ছে না।  
 
গত ৩ সেপ্টেম্বর কুষ্টিয়া শহরের এনএস রোড এলাকার এমএমএ ওয়াদুদ নামে এক ব্যক্তির প্রায় শত কোটি টাকার সম্পদ জালিয়াতি করে একটি চক্র। ওই ঘটনায় যমুনা টেলিভিশন অনুসন্ধানী প্রতিবেদন প্রচার করে। পরে পুলিশ ১৮ জনকে আসামি করে একটি মামলা দায়ের করে। গ্রেফতার হন কুষ্টিয়া শহর যুবলীগের সদ্য বিলুপ্ত কমিটির আহ্বায়ক আশরাফুজ্জামান সুজনসহ সাত জন। গত ১৬ সেপ্টেম্বর পুলিশ মামলাটি সিআইডিতে হস্তান্তর করে।  

বাংলাদেশ সময়: ২১০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa