ঢাকা, শনিবার, ১৫ কার্তিক ১৪২৭, ৩১ অক্টোবর ২০২০, ১৩ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

সেনবাগে কলেজছাত্রীর মরদেহ উদ্ধার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২০
সেনবাগে কলেজছাত্রীর মরদেহ উদ্ধার  ফাইল ছবি

নোয়াখালী: নোয়াখালীর সেনবাগে উপজেলা থেকে নুসরাত জাহান মিম (২০) নামে এক কলেজছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এসময় মরদেহের পাশ থেকে উদ্ধার করা হয়েছে একটি সুইসাইড নোট।

 

শনিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার কাদরা ইউনিয়নের হীরাপুর গ্রামের বেপারী বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।  মিম ওই বাড়ির প্রবাসী জামাল উদ্দিনের মেয়ে। তিনি সেনবাগ সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী ছিলেন।  

স্থানীয়রা জানান, শুক্রবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় ছোট ভাইয়ের সঙ্গে তুচ্ছ ঘটনা নিয়ে কথা কাটাকাটি হয় মিমের। এ ঘটনায় রাতে তাদের মা দু’জনকেই বকাবকি করেন। পরে রাতের খাওয়া শেষে সবাই নিজ নিজ কক্ষে ঘুমিয়ে পড়েন। সকালে নিজ কক্ষ থেকে মিমের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।  

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাতেন মৃধা বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে তরুণীর মরদেহ উদ্ধার করা হয়েছে। উদ্ধার করা হয় একটি সুইসাইড নোট।  যাতে লেখা ছিল- তার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।  ময়নাতদন্তের জন্য মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ভাইয়ের সঙ্গে ঝগড়া, পড়া লেখায় ভালো না থাকায় মায়ের বকাবকি ও মানুষিক হতাশা থেকে ওই তরুণী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa