ঢাকা, শুক্রবার, ১৪ কার্তিক ১৪২৭, ৩০ অক্টোবর ২০২০, ১২ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

সুন্দরগঞ্জে পানিতে ডুবে ৩ জনের মৃত্যু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২০
সুন্দরগঞ্জে পানিতে ডুবে ৩ জনের মৃত্যু  প্রতীকী ছবি

গাইবান্ধা: গাইবান্ধার সুন্দরগঞ্জে পৃথক স্থানে জলাশয় ও ডোবার পানিতে ডুবে দুই শিশুসহ তিন জনের মৃত্যু হয়েছে।  

শনিবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে শ্রীপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামে ও শুক্রবার (২৬ সেপ্টেম্বর) দিনগত রাতে উপজেলার সর্বানন্দ ইউনিয়নের তালুক সর্বানন্দ গ্রামে পৃথক এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন- ধর্মপুর গ্রামের মাস্টারপাড়ার বাদশা মিয়ার ছেলে সিপন মিয়া (২২) এবং তালুক সর্বানন্দ গ্রামের মমিনুল ইসলামের ছেলে শাফিউল ইসলাম সীমান্ত (৯) ও একই গ্রামের আমিনুল ইসলামের ছেলে আল মামুন শিমুল (৭)।

কঞ্চিবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মশিউর রহমান বাংলানিউজকে জানান, শুক্রবার সকাল থেকে নিখোঁজ ছিলেন শারীরিক সিপন। শনিবার বিকেলে বাড়ির পাশের একটি জলাশয় থেকে তার ভাসমান মরদেহ দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়। সিপন শারীরিক প্রতিবন্ধী ও মৃগী রোগী ছিলেন বলে জানা গেছে।  

এদিকে বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ শফিকুজ্জামান বাংলানিউজকে জানান, শুক্রবার সকালে বাড়ির পাশে খেলতে গিয়ে নিখোঁজ হয় শিশু সীমান্ত ও শিমুল। খোঁজাখুঁজির এক পর্যায়ে দিনগত রাতে বাড়ির পাশে আনন্দবাজার এলাকায় একটি ডোবা থেকে ভাসমান অবস্থায় শিশু দুইটির মরদেহ উদ্ধার করা হয়।  

পানিতে ডুবে দুই শিশুসহ তিনজনের মৃত্যুর ঘটনায় পৃথক দু’টি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa