ঢাকা, শুক্রবার, ১৪ কার্তিক ১৪২৭, ৩০ অক্টোবর ২০২০, ১২ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

সাভারে স্কুলছাত্রী হত্যার ঘটনায় গ্রেফতার ১

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২০
সাভারে স্কুলছাত্রী হত্যার ঘটনায় গ্রেফতার ১ প্রতীকী ছবি

সাভার (ঢাকা): সাভারে ছুরিকাঘাত করে শিক্ষার্থী নিলা রায় (১৪) হত্যার ঘটনায় সেলিম পালোয়ান (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৩ সেপ্টেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার থানার পুলিশ পরিদর্শক সাইফুল ইসলাম।

এর আগে মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) রাতে মানিকগঞ্জের আরিচায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। তবে প্রধান আসামি মিজানুরকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ।

আটক সেলিম পালোয়ান সাভারের পালপাড়া এলাকার হাফিজ পালোয়ানের ছেলে। তিনি হত্যার সময় মিজানুরের সঙ্গে ছিলেন বলে দাবি পুলিশের।
নিলা মানিকগঞ্জ জেলার বালিরটেক এলাকার নারায়ণ রায়ের মেয়ে। সে তার পরিবার নিয়ে পৌর এলাকার কাজী মোকমাপাড়া এলাকার একটি বাড়িতে ভাড়া থেকে স্থানীয় অ্যাসেড স্কুলে দশম শ্রেণিতে লেখাপড়া করত।

পুলিশ জানায়, গত ২১ সেপ্টেম্বর নিলা রায় নামে এক শিক্ষার্থীকে ছুরিকাঘাত করে হত্যা করে মিজানুর চৌধুরী। পরে নিলার বাবা নারায়ণ রায় বাদী হয়ে মিজানুর রহমানকে প্রধান আসামি করে অজ্ঞাত আরও দুই তিন জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকে আসামিদের গ্রেফতারে সাঁড়াশি অভিযান চালায় পুলিশ। পরে মঙ্গলবার রাতে সাভার এলাকা থেকে সেলিমকে গ্রেফতার করা হয়। তবে তিনি এজাহারভুক্ত আসামি নয়।

সাভার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, মামলা দায়েরের পর থেকে সাঁড়াশি অভিযান পরিচালনা করা হচ্ছে। একপর্যায়ে গত রাতে আরিচা থেকে একজনকে গ্রেফতার করা হয়েছে। তাকে দুপুরে আদালতে পাঠানো হবে বলেও জানান তিনি।

এদিকে তদন্তের জন্য মাঠে নেমেছে ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগ (সিআইডি)। গতকাল ২২ সেপ্টেম্বর ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিআইডির একটি টিম। এসময় বিভিন্ন আলামত সংগ্রহ করেন তারা।

বাংলাদেশ সময়: ১২৪০ সেলিম ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa